Home » “ঘরে ফেরার গান” মিউজিক লঞ্চ | EXCLUSIVE

“ঘরে ফেরার গান” মিউজিক লঞ্চ | EXCLUSIVE

বর্তমান চলচ্চিত্র থেকে ক্রমশই সঙ্গীতের আধিপত্য কমতে শুরু করেছে। সিনেমা প্রেমীদের পাশ্চাত্য ধারায় বাস্তবিক ঘটনা কে আরও বাস্তবিক অনুভূতি দিতে গিয়েই সঙ্গীতের আধিপত্য কমতে শুরু করেছে। তবে বাংলা চলচ্চিত্রে এখনও সেই ধারা অব‍্যাহত। যদিও ডিজিটাল যুগে সঙ্গীতের ব‍্যাবসাতে একে বারেই ভাটার টান চলছে। বন্ধ হয়েছে ক‍্যাসেট বা সিডির বেচা কেনা। সবটাই এখন অনলাইন প্ল‍্যাটফর্মে।

এতকিছুর পরেও “ঘরে ফেরার গান” চলচ্চিত্র নির্মাতাদের, নিঃসন্দেহে একটি সাহসিকতার পদক্ষেপ। সম্প্রতি হয়ে গেল Eskay Movies প্রযোজিত ও অরিত্র সেন (Aritra Sen ) পরিচালিত নতুন ছবি “ঘরে ফেরার গান”( Ghore Pherar Gaan ) এর মিউজিক লঞ্চ অনুষ্ঠান। বেশ অনেকদিন পর এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ( Parambrata Chattopadhyay ) কে, সাথে আছেন বাংলা বিনোদনের প্রিয় অভিনেত্রী ইশা সাহা ( Isha Saha )। এছাড়া আছেন গৌরব চ‍্যাটার্জী ( Gourab Chatterjee ) ও রেশমী সেন ( Reshmi Sen ) ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন বিখ্যাত সঙ্গীত পরিচালক প্রবুদ্ধ ব‍্যানার্জী ( Prabuddha Banerjee ) কথা ও সুর দিয়েছেন – লালন ফকির ( Lalon Fakir )পার্শ্ব সঙ্গীতে রয়েছেন তিমির বিস্বাস (Timir Biswas )  ও সমদিপ্তা মুখার্জী ( Samadipta Mukherjee )।

মিউজিক লঞ্চে উপস্থিত ছিলেন কলাকুশলীরা সবাই আর সেই চাঁদের হাটে উপস্থিত ছিলাম আমরাও। “ঘরে ফেরার গান” নিয়ে কি বললেন কলাকুশলীরা জানতে দেখুন সেই সাক্ষাতকারের ভিডিও। বাংলা চলচ্চিত্রের পাশে থাকতে ও এরকম যাবতীয় খবর পেতে আমাদের ইউটিউব চ‍্যানেল টি সাবসক্রাইব করতে ভুলবেন না।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!