Home » নতুন ওয়েব সিরিজ – ইন্সপেক্টর নলিনীকান্ত – আসছে ।

নতুন ওয়েব সিরিজ – ইন্সপেক্টর নলিনীকান্ত – আসছে ।

” বাংলার দর্শক এই মুহুর্তে খুব বেশী পছন্দ করছেন থ্রিলার আর নিখাদ প্রেমের গল্প” এই কথা টা নতুন নয়। আসলে বাঙালিরা বহু আগে থেকেই এই দুটি বিষয় নিয়ে একটু বেশীই আগ্রহী। তবে সময়ের সাথে সাথে গল্প বলার বা দেখানোর ধরন বদলে উন্নতি করেছে।

বাংলা বিনোদন জগতের অতি প‍্রাচিন ভিডিও রাইটস সংস্থা এঞ্জেল কয়েক বছর আগেই OTT জগতে পা রেখেছে আর বাঙালির বিনোদনের স্বাদ এঞ্জেলের থেকে ভালো কেই বা আন্দাজ করতে পারে। তাই তাদের OTT Platform KLiKK এ তারা এনেছেন একের পর এক দারুন দারুন রহস‍্য রোমাঞ্চের ওয়েব সিরিজ। যা দর্শক বার বার দেখেছে। প্রতি মাসে নতুন ওয়েব সিরিজ রিলিজ করার ধারাবাহিকতা যেমন দর্রশকদের আকৃষ্ট করে রেখেছে ঠিক ততধিক ভাবেই KLiKK অন‍্য OTT platform গুলিকে ব‍্যবসায়িক প্রতিযোগিতায় দিয়েছে দারুন চ‍্যালেঞ্জ। বলা ভালো বাজারে এখন হইচই, KLiKK কে ঘিরেই।

তাই দর্শকদের এই রোমাঞ্চকর অনুভূতি আরো বাড়িয়ে দিতে আসছে, সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত নতুন ওয়েব সিরিজ “ইন্সপেক্টর নলিনীকান্ত”। যার ট্রেলার ইউটিউবে ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে।

অভিনয় করেছেন বলিউড খ‍্যাত সুব্রত দত্ত, রজতাভ দত্ত, রুপসা চট্টোপাধ্যায় ও মিসকা হালিম সহ বাংলা বিনোদনের বহু পরিচিত মুখ।

স্বল্প গল্প : পরিচালক একজন কসমিক শল‍্য চিকিৎসক রাজিত সেন (সুব্রত দত্ত) এর ১৫ তম বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে গল্প শুরু করেন। যেখানে চিকিৎসক রাজিত সেন তার ঘনিষ্ঠ বন্ধু ও তার আইনজীবী বন্ধুকে আমন্ত্রণ করেন এবং তার স্ত্রী শর্মিলার সাথে উদযাপন করতে থাকেন। ঠিক সেই সময়েই রাজিত সেন কে তার রোগী নিশা বারং বার ফোন করে বিরক্ত করতে থাকে যা শর্মিলা জানতে পারে। কিছুদিন পরেই শর্মিলার নিথর দেহ পাওয়া যায় এরপরেই তদন্তে নামেন অপরাধ জগতের তদন্ত বিশারদ ইন্সপেক্টর নলিনীকান্ত ( রজতাভ দত্ত ) ও তার সহকারী মুস্তাক।

আপনাদের জন‍্য রইলো ইন্সপেক্টর নলিনীকান্তের ট্রেলার। আপনাদের কাছে আমাদের অনুরোধ আপনারা আমাদের সাইটে সাবসক্রাইব করতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!