Home » আরো এক বিবাহ অভিযান টলি পাড়ায়, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন “মিঠাই” খ্যাত রাতুল

আরো এক বিবাহ অভিযান টলি পাড়ায়, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন “মিঠাই” খ্যাত রাতুল

স্বর্ণালী পাত্র, কলকাতা: এই বছর টলিপাড়ায় সাত পাকে বাঁধা পড়েছেন অনেকে। মে মাসের গোড়াতেই বিয়ে করেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় আর তার কিছু দিনের মধ্যেই বিয়ের পিড়িতে বসেন অভিনেত্রী মিষ্টি সিং। বিয়ের পরে বিদেশে পাড়ি দেন রুশা চট্টোপাধ্যায়। ইষ্টি কুটুম খ্যাত বাহা তথা সুদীপ্তা ও বিয়ে করেছেন এই বছরই। এবার পালা উদয় প্রতাপ সিংহ এবং অনামিকা চক্রবর্তীর।

আরো এক বিবাহ অভিযান টলি পাড়ায়, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন "মিঠাই" খ্যাত রাতুল


কিছুদিন আগেই শেষ হয়েছে “মিঠাই”। জনপ্রিয় এই ধারাবাহিকের খুবই চেনা মুখ হয়ে উঠেছেন রাতুল তথা উদয় প্রতাপ সিংহ। প্রায় আড়াই বছর ধরে “হলি ফাঁক” সিরিজ কিংবা “এখানে আকাশ নীল” ধারাবাহিকের নায়িকা অনামিকা চক্রবর্তীর সাথে। “এখানে আকাশ নীল” ধারাবাহিকের হিয়া চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেত্রী। এবার সময় হয়ে এসেছে তাদের সম্পর্ককে পরিণতি দেওয়ার।সেই মতই সম্পর্কের এক ধাপ উত্তরণ ঘটালেন তারা। সম্প্রতি একসাথে আইবুড়ো ভাত খেয়েছেন যুগল। সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তারা। পাঁচ রকমের ভাজা থেকে মাছ,মাংস,মিষ্টি,ফল সব রকম খাবার ছিল আইবুড়োভাতে। এ প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে উদয় জানিয়েছেন যে খুব শীঘ্রই সবাইকে এই সুখবরটা দেওয়া হবে। তবে বিয়ে হবে একেবারে ব্যক্তিগত পরিসরে।

আরো এক বিবাহ অভিযান টলি পাড়ায়, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন "মিঠাই" খ্যাত রাতুল

টলিপাড়ার সূত্রের খবর আগামী ২৮ শে জুন আইনিভাবে বিয়ে করবেন অনামিকা ও উদয়। আনুষ্ঠানিক বিয়ে হবে পরে। তবে অনামিকা জানিয়েছেন যে, পরিবার ও খুব কাছের বন্ধুদের নিয়েই তাদের জীবনের এই বিশেষ দিনটি উদযাপন করবেন তারা।

আরো এক বিবাহ অভিযান টলি পাড়ায়, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন "মিঠাই" খ্যাত রাতুল

এই মুহূর্তে নিম ফুলের মধু সিরিয়ালে দেখা যাচ্ছে উদয় প্রতাপ সিংহকে। ২০১৫ সালে ছোট পর্দায় কাজ শুরু করেন উদয়। তারপর থেকেই অনেক কাজের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন তিনি। অপরদিকে “রাজযোটক” ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন অনামিকা। থেকে অসংখ্য সিরিয়াল সিরিজ ও বেশ কিছু সিনেমায় দেখা গিয়েছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!