Home » আ্যরোমাথেরাপি নিয়ে ভালো থাকার উপায় দিলেন ডাঃ ব্লসম কোচার

আ্যরোমাথেরাপি নিয়ে ভালো থাকার উপায় দিলেন ডাঃ ব্লসম কোচার

Kolkata 22ndAugust, 2022: বিশিষ্ট আ্যরোমাথেরাপিষ্ট ও কোচার গ্রুপ অব কোম্পানির চেয়ারপার্সন ডাঃ ব্লসম কোচার তার সাম্প্রতিক কলকাতা সফরে সুস্থতার জন্য অ্যারোমাথেরাপির ভূমিকা সম্পর্কে কথা বলেন। তিনি কলকাতা ও তার পাশ্ববর্তী এলাকায় বিউটি সিয়ান দের জন্য ২৫০ টিরও বেশি সেমিনার করে ইতিমধ্যেই খ্যাতি অর্জন করেছেন।

উক্ত অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হওয়ার সময় ডাঃ কোচার জানান তার অ্যারোমাথেরাপি পণ্যের পরিসর, ব্লসম কোছার অ্যারোমা ম্যাজিক এবং কীভাবে সেগুলি সামগ্রিক সৌন্দর্যের সুবিধার জন্য ব্যবহার করা যেতে পারে।
পারে। তিনি আরো বলেন যে ” মহামারী আমাদের সুস্থতার গুরুত্ব তুলে ধরেছে। আমি এখন প্রায় চার দশক ধরে অ্যারোমাথেরাপি ব্যবহার করেছি, শুধুমাত্র সামগ্রিক সৌন্দর্যের জন্য নয়, সুস্থতার জন্যও। আমরা সম্প্রতি মাথাব্যথা, ঠাণ্ডা, শরীরে ব্যথা ইত্যাদির মতো দৈনন্দিন রোগের সমাধানের জন্য নিরাময়কারী তেল ও প্রস্তুত করেছি,।”

তিনি আরো যোগ করেন ” আমি কয়েক বছর পর কলকাতায় এসেছি এবং এখানে সৌন্দর্য সম্পর্কে মানুষের দৃষ্টিভঙ্গিতে সম্পূর্ণ পরিবর্তন দেখতে পাচ্ছি যা আমার কাছে অভূতপূর্ব মনে হয়েছে।,”

ত্বকের ধরন ও আবহাওয়ার কথা মাথায় রেখে তিনি তার বিশেষ ব্যবহারের পরামর্শ দেন। সেগুলির মধ্যে অন্যতম হলো

জুনিপার বেরি তেল-মুক্ত ময়েশ্চারাইজার: এসপিএফ 15 সমৃদ্ধ, এই লোশন ব্যবহারকারির ত্বক কে রক্ষা করে, ময়েশ্চারাইজ করে এবং উজ্জ্বল করে। এটি ত্বকে তেলের মাত্রা নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। নন-গ্রীসি জেল ফর্মুলা ব্রণ নিরাময়ে সাহায্য করে এবং ত্বককে পুষ্ট, সতেজ এবং উজ্জ্বল রেখে দাগ হালকা করে।

এছাড়াও আছে কোকো বাটার ভ্যানিলা বডি ক্রিম: এই বডি ক্রিমটি অতি-পুষ্টিকর বৈশিষ্ট্যে পূর্ণ এবং ত্বকের স্থিতিস্থাপকতা এবং নমনীয়তা উন্নত করে। এটি প্রসারিত চিহ্ন এবং বিবর্ণ দাগ প্রতিরোধ করতে সাহায্য করে। এটি বলিরেখা কমাতে এবং ত্বকের প্রদাহ শান্ত করতে সাহায্য করে।

রাতে ত্বকের যত্নের জন্য রয়েছে ভিটামিন ই নাইট ক্রিম: এটি ত্বককে মেরামত করে এবং পুনরায় পূরণ করে। এটি দাগ দূর করতে সাহায্য করে, ত্বকে তেল এবং জলের ঘনত্বের ভারসাম্য বজায় রাখে। এটি ম্যাসাজ ক্রিম হিসেবেও ভালো কাজ করে।

সেই সাথে ফেসিয়াল পারপাসে তাদের তৈরী ভিটামিন সি ফেসিয়াল কিট: এই 6- স্টেপ ফেসিয়াল ক্রীম তাদের একটি অনন্য প্রোডাক্ট যেটি সেলুন এবং স্পা শিল্পের জন্য বিশেষ তৈরী করা হয়েছে। এটি কোষকে পুনর্জীবিত করে, উজ্জ্বল করে, এবং কোলাজেন সংশ্লেষণকে বাড়িয়ে তোলে।

সর্বপরি ফ্রাঙ্কেন্সেন্স এসেনশিয়াল অয়েল: এটি আমাদের শরীরের স্ব-নিরাময় ক্ষমতাকে বাড়িয়ে । এটি শুষ্ক, ও সংবেদনশীল ত্বকের স্তরকে পুনরুজ্জীবিত করে তোলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!