Home » ইমনের বাবাই মা হয়ে, নিয়ম মেনে নীলাঞ্জনকে দিলেন জামাইষষ্ঠী। সঙ্গে ছিল জমজমাট ভুরিভোজ….

ইমনের বাবাই মা হয়ে, নিয়ম মেনে নীলাঞ্জনকে দিলেন জামাইষষ্ঠী। সঙ্গে ছিল জমজমাট ভুরিভোজ….

শোভন মল্লিক, কলকাতা : ইমন নীলাঞ্জনের চার হাত এক হয়েছে ২০২১ সালে। দেখতে দেখতে তিন বছর হতে চললো । বিয়েটা পুরোনো হলেও , এখনো কিন্তু নতুন জামাইয়ের মতোই নীলাঞ্জন পেলেন জামাইষষ্ঠীর আদর আপ্যায়ন । আর এটা যদি শ্বশুর মশায়ের হাত থেকে হয় । তাহলে তো সেটা উপরি পাওনাই বটে ।

আমরা সকলেই দেখি শাশুড়ি-রাই সাজিয়ে গুছিয়ে জামাইষষ্ঠী পালন করে জামাই মেয়ের মঙ্গল কামনায়। তার সঙ্গে শাশুড়ির হাতের পঞ্চবেঞ্জন তো আছেই। কিন্তু এই ক্ষেত্রে ছবিটা অনেকখানি ভিন্ন। আমরা সকলেই জানি ইমন তার মাকে হারিয়েছে অনেক ছোট বয়সে । তার বাবাই তার মা বাবা দুটোই । এটা ইমন বলেছে বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাৎকারে । সেটা আবারও ইমনের বাবা প্রমাণ করলেন। শুধু তাই নয় এক নজির গড়লেন সকলের সামনে।

শ্বশুর হয়েই জামাইকে করলেন জামাইষষ্ঠীর ভরপুর আদর আপ্যায়ন । শুধু তাই নয়, নিয়মমাফিক সমস্ত নিয়মও পালন করলেন তিনি নিজের হাতে । মেয়ে জামাইকে দুই হাত ভরে আশীর্বাদ করলেন তিনি । সেই সমস্ত কিছুর ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন ইমন। শুধু ছবি নয়, তার সঙ্গে আজকের দিনটি যারা স্পেশাল করেছেন এবং ছোটবেলায় এই জামাইষষ্ঠী তার কাছে কতটা স্পেশাল ছিল। সেই সমস্ত কিছু লিখে শেয়ার করেছেন তিনি তার অনুরাগীদের সঙ্গে।

এভাবেই যদি ইমনের বাবার মত প্রতিটা জামাইকে শশুররাই আদর আপ্যায়ন করেন শাশুড়ির অবর্তমানে । তাহলে তো এর থেকে বড় পাওয়া আর কিছুই হতে পারে না। সত্যিই এক দৃষ্টান্ত স্থাপন করে। বিশাল নজির গড়লেন ইমনের পিতা শংকর চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!