Home » এক ঝাঁক তারকা নিয়ে, কোলকাতায় আসছেন ”চুলবুল পাণ্ডে ”

এক ঝাঁক তারকা নিয়ে, কোলকাতায় আসছেন ”চুলবুল পাণ্ডে ”

শীতের কামড় এখনো পুরোপুরি ভাবে শহরে পড়েনি তবে তার আগেই শীতকালীন শিহরন জেগেছে শহরবাসীর যখন জানা গেছিল, এই মুহুর্তের সব থেকে হিট প্লেব‍‍্যাক সিঙ্গার অরিজিৎ সিং, ১৮ই ফেব্রুয়ারি ২০২৩ শে আসছেন কলকাতায় শো করতে।

সামাজিক মাধ‍্যমে প্রচার হবার সাথে সাথেই হুড়োহুড়ি শুরু হয়েছে টিকিট কেনার। যদি টিকিটের মূল‍্য আকাশছোঁয়া আর সেই নিয়েও বিতর্ক শুরু হলেও অরিজিৎ ভক্তরা টিকিট কিনতে আগ্রহী।

এদিকে, আজ একটু আগেই জানা যায় বলিউড তথা পৃথিবীর অন‍্যতম বিখ্যাত সুপারষ্টার সালমান খান একঝাঁক তারকা সঙ্গে নিয়ে শুরু করছেন “দাবাং দ‍্যা টুর রিলোডেড”।

 

তার সাথে থাকছেন পরিচালক ও বিখ্যাত ডান্সার প্রভুদেবা সহ বলিউডের তিন নায়িকা – জ‍্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহা ও পুজা হেগড়ে সহ বলিউড সঞ্চালক মনীশ পাল, বিখ্যাত কমেডিয়ান সুনীল গ্রোভার, বলিউড নায়ক – আয়ুশ শর্মা। এছাড়া সঙ্গীত পরিবেশনে থাকবেন কামাল খান ও বিখ‍্যাত পাঞ্জাবী পপ সিঙ্গার গুরু রনধাওয়া। সব মিলিয়ে যাকে বলা যেতেই পারে ফুল পাওয়ার প‍্যাক অফ এন্টারটেইনমেন্ট। বোঝাই যাচ্ছে এই শোয়ের টিকিটের মূল‍্য কি হতে পারে। যদিও সে বিষয়ে এখনো কোন তথ‍্য পাওয়া যায়নি।

“দাবাং দ‍্যা টুর রিলোডেড” এর প্রযোজনায় থাকছেন সোহেল খান। কলকাতার ইকো পার্কে চুলবুল পান্ডে তার এই ফুল পাওয়ার প‍্যাক অফ এন্টারটেইনমেন্ট কে নিয়ে আসছেন ২০ শে জানুয়ারি ২০২৩।

অরিজিৎ সিং এর অনুষ্ঠানের ঠিক একমাস আগেই।

এবার এখানেই ওঠে বেশ কিছু প্রশ্ন। অরিজিৎ সিং এর সাথে সালমান খানের সম্পর্ক খুব একটা ভালো নয়। শোনা যায় সালমান যদি না চান তাহলে বলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকা দায় কিন্তু বাংলার অরিজিৎ সিং কে তিনি আটকাতে পারেননি। অরিজিৎ সিং নিজের মতো করে মিটমাট করাল চেষ্টা করলেও তা বিফলেই গেছে, এখন প্রশ্ন হল সালমান খান এই কোলকাতা টুর করছেন বলিউড ফিল্ম বয়কটের সমস‍্যা কাটিয়ে ওঠার জন‍্য নাকি অরিজিৎ সিং এর শো কে হালকা ক্ষতিগ্রস্ত করার জন‍্য?

যাই হোক সব মিলিয়ে এবারে কলকাতার শীত টা জমে উঠতে চলেছে এ নিয়ে কোন সন্দেহ নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!