Home » এক সময় ছিল ৩০০-র বেশি বান্ধবী।আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা জানালেন অভিনেতা সজ্ঞয় দত্ত।

এক সময় ছিল ৩০০-র বেশি বান্ধবী।আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা জানালেন অভিনেতা সজ্ঞয় দত্ত।

ইনিই বলিউডের একমাত্র অভিনেতা যিনি ছোট থেকেই বলিউডের আস্কারা পেয়ে হয়ে উঠেছিলেন রিয়ল লাইফ ভিলেন। বাবা বিখ‍্যাত অভিনেতা সুনীল দত্ত ও মা বিখ‍্যাত অভিনেত্রী নার্গিস এর একমাত্র পুত্র সন্তান এই বিখ‍্যাত বলি অভিনেতা সজ্ঞয় দত্ত।

ছোট থেকেই বাবা মা-র ব‍্যাস্ততার সুযোগে একটু একটু করে বিপথে হাটতে শুরু করেন। বাবার খ‍্যাতি প্রতিপত্তি ও অর্থের জোগান তাকে সুস্থ জীবন থেকে কখন যে অবৈধ ড্রাগের নেশার অন্ধকার জগতে নিয়ে চলে যায় তা তিনি বুঝতেই পারেননি। সজ্ঞয় যখন অনুভব করলেন যে তিনি পুরোপুরি ড্রাগের নেশায় তলিয়ে গেছেন তখন তার আর কিছু করার ছিলনা।

নেশাছন্ন অবস্থাতেই হারালেন মা নার্গিস দত্ত কে। এর পরে ছিল নিজেকে নেশামুক্ত করার এক বিশাল লড়াই। অবাক করা বিশয় হল নেশা মুক্তি হলেও তার পর জড়িয়ে পড়লেন অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে। দেশ জুড়ে সেই সময় খবরের শিরোনামে সজ্ঞয় দত্ত একজন উগ্রবাদী। বাবা সুনীল দত্ত তখন কংগ্রেস বিধায়ক। নিজের সমস্ত শক্তি প্রয়োগ করেও ছেলে কে হাজত বাস থেকে রক্ষা করতে পারেননি। তবে সজ্ঞয়ের মতিগতি ফিরিয়েছিলেন।

সজ্ঞয় নিজেও নিজের বিষয়ে বলতে গেলে সবার আগেই তিনি তার জীবনে তার বাবার অবদানের কথা আগে বলেন আর তার পরেই শুর হয় তার প্রেমের জীবনের উপন‍্যাস। একটা সময় ৩০০-র বেশী বান্ধবী ছিল। সকলেই তারা ছিলেন ধনী পরিবারের ছেলের প্রেমে। এমন কি আম্বানি পরিবারের গৃহবধু তৎকালীন অভিনেত্রী টিনা মুনিম ও ছিলেন সজ্ঞয়ের প্রেমিকা।

সজ্ঞয় বলেন, তার জীবনে তার মা ও দুই বোনের পরে যতজন নারী তার জীবনে এসেছিলেন তারা সবাই কোন না কোন ভাবে তাকে উদ্বুদ্ধ করেছেন তার জীবনের প্রতি। আজ কিছুক্ষন আগে আন্তর্জাতিক নারী দিবসে শেয়ার করলেন তার অনুভূতি। আপনাদের জন‍্য রইলো তার টুইটারের অসম্পাদিত লিঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!