Home » কেন জওয়ানের রিলিজ ডেট পিছিয়ে হল ৭ সেপ্টেম্বর!

কেন জওয়ানের রিলিজ ডেট পিছিয়ে হল ৭ সেপ্টেম্বর!

শোভন মল্লিক , কলকাতা: জুন মাসের প্রথম সপ্তাহে অর্থাৎ ২ রা জুন জওয়ান সিনেমাটি রিলিজ হওয়ার কথা ছিল। কিন্তু শনিবার বারবেলায় আচমকাই শাহরুখ জানান, এই সিনেমাটি রিলিজ করছে ৭ই সেপ্টেম্বর। কেন এই সিদ্ধান্ত এই প্রশ্ন বারবার মাথা চারা দিলেও। এটা অনেকের কাছেই স্পষ্ট যে, ব্যবসায়ীর স্বার্থে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কিং খানের অভিনয় দক্ষতার পাশাপাশি ব্যবসায়িক বুদ্ধি যে প্রখর তা অনেকেরই জানা। সূত্রের খবর অনুযায়ী, পরিচালকের সাথে কিছুদিন আগেই একটি মিটিং করেছিলেন তিনি । তারপরেই এমন সিদ্ধান্ত নিয়েছে সকলে।

jawan

সেপ্টেম্বর মাসের ৭ তারিখ সিনেমাটি রিলিজ হওয়ার পেছনে অনেকগুলি কারণ খুঁজে পাওয়া গিয়েছে । প্রথমত জন্মাষ্টমীর ছুটি থাকছে, দ্বিতীয়তে সেই সময়ে বিগ বাজেটের তেমন কোনো বলিউড সিনেমা বা হলিউড সিনেমা রিলিজ হওয়ার কথা নেই তিন সপ্তাহ। শুধু ২৮ সেপ্টেম্বর প্রভাসের ‘সালার’ মুক্তি পাওয়ার কথা। তাহলে বোঝাই যাচ্ছে গোটা মাস জুড়েই চুটিয়ে ব্যবসা করতে চলেছে জওয়ান।

পাঠান ছবি সুপার ডুপার হিট হওয়ার পর । এই ছবিটিও যাতে সমান ভাবে দর্শকের ভালোবাসা পায় সেই কারণেই এমন সিদ্ধান্ত। পাঠানের পরে এই সিনেমার বিভিন্ন ছবি নিয়ে দর্শক মহলে বেশ উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। এই সিনেমাটির ট্রেলার লঞ্চ হতে চলেছে আইপিএলের ফাইনালের দিন। এবার শুধু সিনেমাটির রিলিজ এবং সঙ্গে পাঠানের মতো দর্শকদের থেকে সমান ভালোবাসা পায় কিনা সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!