Home » ট্রেইলারের পর এবার সামনে এলো নন্টে – ফন্টে ছবির টাইটেল ট্র্যাক

ট্রেইলারের পর এবার সামনে এলো নন্টে – ফন্টে ছবির টাইটেল ট্র্যাক

স্বর্ণালী পাত্র, কলকাতা: গত শনিবার অর্থাৎ ১৩মে মুক্তি পেলো নন্টে ফন্টে ছবির গান। অপেক্ষার আর কিছু দিন ১৯ মে বড়ো পর্দায় মুক্তি পাবে ছবিটি।

অনির্বাণ চক্রবর্তী পরিচালিত এই ছবিটির প্রযোজনা করেছে জালান ইন্টারন্যাশনাল ফিল্ম প্রাইভেট লিমিটেড। অনুপম রায় গেয়েছেন ছবির টাইটেল ট্র্যাক। শনিবার বিকেলে তিনি নিজেই বিশেষ অথিতি হিসেবে এসে সেই গান রিলিজ করেন। উনি ছাড়াও টিম এর বাকি সদস্যরা ওইদিন সন্ধ্যায় উপস্থিত ছিলেন।

ছবির আবহ সঙ্গীত- এর দায়িত্ব সামলেছেন প্রদ্যুৎ চ্যাটার্জি। তিনি বলেন, ছবিতে ইন্ডিয়ান অথেনটিক নানান ইনস্ট্রুমেন্ট যেমন খোল, খমক ইত্যাদি ব্যবহার করা হয়েছে। ছবিতে নন্টে – এর ভূমিকায় আমরা দেখবো সোহম বসুরায় চৌধুরীকে ও ফন্টের ভূমিকায় রয়েছে সোহম রায়। এছাড়াও ছবিতে বিশেষ বিশেষ চরিত্রে দেখা যাবে পরান বন্দ্যোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র, বিশ্বজিত চক্রবর্ত্তী,লামা , শুভাশিস মুখার্জিকে। প্রত্যেকটি চরিত্রই আকর্ষণীয়।

নারায়ণ দেবনাথ আজ আমাদের মধ্যে নেই। কিন্তু তার সৃষ্টি আমাদের মধ্যে অমর হয়ে রয়েছে এবং থাকবেও। নন্টে – ফন্টে তারই দেওয়া এক উপহার যা আমাদের প্রায় সকলের ছোট বেলার সাথে জড়িয়ে রয়েছে।

ANUPAM RAY

সকলের নস্টালজিয়া নন্টে – ফন্টে বড় পর্দায় ফুটিয়ে তোলা চাট্টিখানি কাজ নয় বলেন ছবির চিত্রট্যকর অম্লান মজুমদার। খুব সহজ কাজ না হলেও সকলের প্রচেষ্টায় শৈশবের সারল্য আমরা এই ছবিতে দেখতে পাবো বলে জানান তিনি।
এই গরমের ছুটিতে হোমওয়ার্ক এর পাশাপাশি ছোট থেকে বড় সকলে ফিরে যেতে পারবেন হিরাগঞ্জ মতিগঞ্জ – এ নন্টে – ফন্টের দুনিয়ায়। টিমের সকলে এই নির্ভেজাল স্মৃতি বিজরিত ছবিটি নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে দেখার অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!