Home » পরের বার বুক স্টলে বাঁশ আর লাঠি নিয়ে বসবে ! আক্রমণাত্মক বিকাশ রঞ্জন ভট্টাচার্য

পরের বার বুক স্টলে বাঁশ আর লাঠি নিয়ে বসবে ! আক্রমণাত্মক বিকাশ রঞ্জন ভট্টাচার্য

কয়েক দিন আগেই , রাস বিহারী অঞ্চলে সি পি এম-  এর তরফ থেকে একটি বুক স্টল করা হয়েছিল । সেই বুক স্টলে সি পি এম-এর অন্যান্য বই এর সাথে স্টলে ছিল ”চোর ধরো, জেল ভরো ” বিষয়ক একটি পোস্টার । বিবাদের শুরু সেখান থেকেই । বিবাদ তর্ক থেকে গড়ায় হাতাহাতি তে । বিতর্কে জড়িয়ে পড়েন আইনজীবী ও সি পি এম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্য ও চিত্র পরিচালক ডা. কমলেশ্বর মুখোপাধ্যায় । পুলিশ গ্রেফতার করেন দুজনকেই ।

পরিচালক ডা. কমলেশ্বর মুখোপাধ্যায় গ্রেফতার হতেই বাঙলা চলচিত্র জগত থেকে বহু গুণীজন টুইট করে  নিন্দা জানান। তাদের মধ্যেয় ছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা আবীর চট্টোপাধ্যায় ।

আজ টুইটারে একটি ভিডিও শেয়ার করা হয় । যেখানে দেখা যাচ্ছে , বিকাশ রঞ্জন ভট্টাচার্য বক্তৃতা দিচ্ছেন এবোঞ সেখানেই তিনি বলছেন – যারা স্টলে সেদিন বসেছিল তাদের কাছে কিছু ছিল না। আত্ম- রক্ষার জন্য এবার তারা বাঁশ আর লাঠি নিয়ে বসবেন  । যারা সি পি এম এর স্টলে হামলা করতে আসবেন তাদের এবার কোথায় আঘাত করা হবে তারা বুঝবেন ।

আপনাদের জন্য রইলো সেই ভিডিও লিঙ্ক

আমরা সামাজিক মাধ্যমে পাওয়া ভিডিও আপনাদের কাছে সংবাদ হিসাবে সামনে আনি । এই লিঙ্কের সত্যতা বা বক্তব্যের দায় দ্যা ইণ্ডিয়ান ক্রনিকেলসের নয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!