Home » পুরুষ বিদ্বেষী মন্তব্যের জেরে বিপাকে, অভিনেত্রী মধুমিতা।

পুরুষ বিদ্বেষী মন্তব্যের জেরে বিপাকে, অভিনেত্রী মধুমিতা।

“নিজ গুনে” শিরোনামে থাকার নেশা এবার বিপাকে ফেললো বাংলা টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী মধুমিতা সরকার কে।

চিনি, পরিবর্তন, ট‍্যাংরা ব্লুজ, কুলের আচার এর মত একাধিক বাংলা চলচ্চিত্রের সাথে কুসুমদোলা ও বোঝে না সে বোঝে না বাংলা মেগা সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বিনোদন জগতে নিজের স্থায়ী জায়গা করে নেওয়া এই অভিনেত্রী কয়েকদিন আগে একটি বিখ‍্যাত প্রথম সারির সংবাদ মাধ‍্যমে তার একটি বিস্ফোরক সাক্ষাতকারে পুরুষ বিরোধী মন্তব্য করেন যা হেডলাইন হয়ে যায়। তিনি জানিয়েছিলেন তিনি পুরুষ জাতিকেই ঘেন্না করেন। যা নেট দুনিয়ার ভাইরাল হতেই তাকে নেটিজেন দের কটাক্ষের শিকার হতে হয়।

এবার সেই মন্তব্য কে ঘিরেই রাজ‍্যের অন‍্যতম পুরুষাধিকার সংগঠন অল ইন্ডিয়া ব্রাদার্স ইউনিয়ন অভিনেত্রী মধুমিতা সরকারের বিরুদ্ধে বারাইপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং অনতিবিলম্বে অভিনেত্রী কে প্রকাশ‍্যে ক্ষমা চাইবার দাবী তুলেছেন।

পুরুষাধিকার সংগঠন অল ইন্ডিয়া ব্রাদার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক সাকিব হাসান আমাদের জানান
অভিনেত্রী মধুমিতা সরকার’ গত ১৫’ঐ জানুয়ারী মাসে প্রকাশিত পত্রিকার মাধ্যমে তিনি জানিয়েছিলেন সমগ্র পুরুষ জাতিকে ঘেন্না করেন। অভিনেত্রী মধুমিতা সরকারের পুরুষ বিদ্বেষী মন্তব্যের বিরুদ্ধে গর্জে ওঠেন”পুরুষ অধিকার কর্মীরা। এবং সোমবার রাত্রে বারাইপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অল ইন্ডিয়া ব্রাদারস ইউনিয়ন, এবং স্বদেশী সমাজ সংস্কার স্বেচ্ছাসেবী সংগঠন, ও সমাজতান্ত্রিক বঙ্গীয় পুরুষ মোর্চা। এবং এই বিষয়ে পুরুষ অধিকার কর্মী সাকিব হাসান বলেন অভিনেত্রী মধুমিতা সরকারের এই তীব্র পুরুষ বিদ্বেষী কুরুচিকর, এবং সংকীর্ণ মানসিকতা, জঘন্য মন্তব্য সম্পন্ন পুরুষ জাতিকে মর্মাহত করেছে। আমরা মনে করি এই ধরনের মন্তব্য এর কারণে সমাজে নারী পুরুষ বিভেদ বাড়বে। এবং এতে সামাজিক ভারসাম্য বিনষ্ট হতে পারে। আমরা চাই উনি এই মন্তব্যের জন্য সমস্ত পুরুষ জাতির কাছে দুঃখ প্রকাশ করে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!