Home » প্রয়াত প্রখ‍্যাত বলিউড অভিনেতা সমীর খাকর

প্রয়াত প্রখ‍্যাত বলিউড অভিনেতা সমীর খাকর

প্রয়াত প্রখ‍্যাত বলিউড অভিনেতা সমীর খাকর। হিন্দি চলচিত্র ও হিন্দি টেলিভিশন জগতের ভীষন পরিচিত ও প্রিয় মুখ ছিলেন এই বরিষ্ঠ অভিনেতা। মৃত্যুকালীন বয়স হয়েছিল ৭১

সমীর খাকর, ১৯৮৬ সালে দিল্লি দুরদর্শনে কুন্দন শাহ ও সইদ আখতার মির্জা পরিচালিত জনপ্রিয় হিন্দি সিরিয়াল “নুক্কড” এ “খোপড়ি” নামের একটি মাতালের চরিত্রে অভিনয় করে দেশব‍্যাপি সমাদৃত হন। যদিও তার অভিনয় জীবন শুরু হয়েছিল ১৯৮৫ সালে একটি তথ‍্যচিত্র চুন চুন কারতি আয়ি চিড়িয়া তে। এরপর থেকে টানা ২০১৮ অবধি তার অভিনয় ছিল চলচ্চিত্র বা মনোরঞ্জন প্রেমীদের কাছে অন‍্যতম আকর্ষণ। টেলিভিশন জগতে নুক্কড, সার্কাস, মনোরঞ্জন, শ্রীমান শ্রীমতী, নয়া নুক্কড, আদালত ও সঞ্জীবনী ছিল দেশব‍্যাপি ভীষন জনপ্রিয়।

বড়পর্দাতেও সংখ‍্যা টা কম নয়। পুষ্পক, জাওয়াব হাম দেঙ্গে, মেরে বাদ, মেরা শিকার, শাহেনশাহ, গুরু, নাফরাত কি আঁধি, পারিন্দা, রাখওয়ালা, ওয়ার্দি, বারিশের মতো একাধিক হিন্দি চলচ্চিত্রে তার অভিনয় ছিল অন‍্যতম মাইল ফলক। অভিনয় করেছিলেন সাম্প্রতিক কালের দুটি ওয়েব সিরিজেও।

সমীর খাকরের ভাই গনেশ খাকর জানিয়েছেন, গতকাল অভিনেতার স্বাসকষ্ট শুরু হতেই তাকে মুম্বাই বোরিভালির একটি হাসপাতালে ভর্তি করান। স্বাসকষ্টের জন‍্য জ্ঞ‍্যান হারিয়েছিলেন অভিনেতা। আজ ভোর সাড়ে ৪টে নাগাত তিনি শেষ নিঃস্বাস ত‍্যাগ করেন।

সমীর খাকরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই মুম্বাইয়ের অভিনয় জগতে নেমে আসে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!