Home » প্রেম দিবসেই ছড়িয়ে পড়লো ‘ইতর”-রের সুবাস। অভিনয়ে ফিরছেন দীপক তিজোরী।

প্রেম দিবসেই ছড়িয়ে পড়লো ‘ইতর”-রের সুবাস। অভিনয়ে ফিরছেন দীপক তিজোরী।

আজ ভ‍্যালেন্টাইন ডে উদযাপন করছেন পৃথিবীর সকল প্রেমিক যুগল। যদিও এই প্রেমেরও আছে নানান বয়েসের অনুভূতি। কৈশোর জীবন থেকে যৌবন আবার কেরিয়ার আর জীবনের নানা ওঠাপড়ায় ক্লান্ত মাঝ বয়সে নতুন প্রেমের ছোঁয়া নতুন করে বাঁচতে শেখায়। এই মাঝ বয়সী প্রেম হয় অনেক গভীর এবং অনুভূতি প্রবন। কৈশোর বা যুব প্রেমের ক্ষেত্রে যে সব সমস্যা গুলো কঠিন বাধা হয়ে দাঁড়ায় সেই সব সমস‍্যা গুলিকে, সে সামাজিক হোক বা পারিবারিক, ধর্ম বা বর্ন কোন কিছুকেই আর পরোয়া করেনা। শুধুমাত্র একে অপরের সান্নিধ্যে থেকে, একে অপরের ভালো-মন্দ সব কিছুকেই নিজের মনে করে একটু বাঁচা। একটু ভালো করে থাকা। একে অপরের কষ্ট, সমস‍্যা, স্বপ্ন সব মিলে মিশে তৈরী হয় এক স্বর্গীয় অনুভূতি যা মানসিক ও শারীরিক মিলনের অনেক উর্দ্ধে।

ঠিক এই রকম দুই মাঝ বয়সী দুই মানুষের প্রেমের কাহিনী “ইতর”( সুগন্ধি )।

জীবনের অনেকটা কাটিয়ে ফেলার পর, প্রায় জীবন সায়াহ্নে এসে দুটি মন  আবার নতুন করে বাঁচার স্বপ্ন দেখে। একলা থাকতে চাওয়ায় বদলে একে ওপরের আবেশে থাকতে চাওয়া নিয়েই এই গল্প, আর আজ কিছুক্ষন আগেই এই হিন্দি ছবির মোশন পোষ্টার রিলিজ হল। প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী পয়লা মার্চ। পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক ভিনা বক্সি।

সবথেকে আকর্ষণীয় হল এই ছবিতেই নায়কের চরিত্রে  অভিনয়ে ফিরছেন ৯০ এর দশকের বিশিষ্ট অভিনেতা দীপক তিজোরী। প্রথম অভিনয় মহেশ ভাট পরিচালিত আশিকি ছবিতে। নায়কের বন্ধুর চরিত্রে। এর পরেও দীপক তিজোরী কে দেখা গেছে বেশ কিছু হিন্দি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করতেই। যেমন – আমির খান অভিনীত যো জিতা ওহি সিকন্দর, শাহরুখ খান ও মাধুরী অভিনীত আন্জাম, অক্ষয় কুমার অভিনীত খিলাড়ী, সঞ্জয় দত্ত অভিনীত বাস্তব ইত‍্যাদি অনেক হিট সিনেমাতে। কিন্তু সবই ছিল পার্শ্ব চরিত্র। এবার অনেকদিন পরে দীপক তিজোরী কে আবার আমরা পেতে চলেছি সোনালী পর্দায়। দেখতেও বদলেছে অনেক টাই। গালে কাঁচা-পাকা দাড়িতে ভীষন রকম পরিনত এক ব‍্যাক্তিত্ব যা প্রেমে পড়ার জন‍্য আদর্শ।

নায়িকার চরিত্রে থাকছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান “মহানায়িকা” জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্না সেনগুপ্ত।

আপাতত আজ এই প্রেমের পরিবেশে উপভোগ করুন সেই ছবির মোশন টিজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!