Home » প্রেস কনফারেন্স করে নিঃশর্ত ক্ষমা চাইলেন রূপঙ্কর বাগচি

প্রেস কনফারেন্স করে নিঃশর্ত ক্ষমা চাইলেন রূপঙ্কর বাগচি

মুম্বাই এর প্রখ্যাত গায়ক কেকে- কে নিয়ে যে মন্তব্য সামাজিক মাধ্যমে রূপঙ্কর করেছিলেন সেই মন্তব্যের পরেই কাকতালীয় ভাবে কেকে নজ্রুল মঞ্চে তার গ্নের অনুষ্ঠান শেষ করার পরেই কেকে অসুস্থ হয়ে পড়েন এবং হাসপাতালে নিয়ে যাবার পথেই তার মৃত্যু ঘটে । তারপর থেকেই প্রায় গোটা দেশ জুড়ে রুপঙ্কর বাগচির বিরুদ্ধে গর্জে ওঠেন কেকে-র ভক্তরা। সামাজিক মাধ্যমে  রূপঙ্কর বাগচি কে প্রায় ৪৮ ঘণ্টা ধরে তুলো ধুনা করে চলেন কলকাতা তথা দেশবাসী যা থেমে যাবার কোন সীমা ছিল না এমন কি রূপঙ্কর বাগচি ও ওনার স্ত্রী কে ব্যাক্তিগত ভাবে ফোন করে তাদের কে প্রানে মারার হুমকি পর্যন্ত দেওয়া হয়। এর পরেই রুপঙ্কর বাবুর পরিবার টালা থানায় তাদের নিরাপত্তার জন্য সাহায্য চান।

কেকে-র অনুষ্ঠানের জন্য সামাজিক মাধ্যমে কলকাতায় তাঁর বাঙালি স্রোতা ভক্তদের উন্মাদনা দেখে  রূপঙ্কর প্রায় ঈর্ষান্বিত হয়ে একটি বিতর্কিত ভিডিও বার্তা দেন সামাজিক মাধ্যমে। সেখানে তিনি বলেন ”who is k k ? আমরা কেকে-র থেকেও ভালো গান গাইতে পারি কিন্তু আপনারা আমাদের মত বাঙালি শিল্পি দের নিয়ে এত দরদ দেখান না কেন? ” এখান থেকেই শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে রূপঙ্কর বাগচি কে নানান ভাবে ট্রল করা। অন্যদিকে কলকাতার অন্যতম এক কেক- পেস্ট্রি বিপণন কোম্পানি, যার বিজ্ঞাপনের জিঙ্গল গেয়ে ছিলেন রুপঙ্কর বাগচি, নেটিজেন রা সেই বিপনন কোম্পানি কেও ধ্মকি দিতে শুরু করেন রুপঙ্করের গাওয়া জিঙ্গল বন্ধ না করলে সেই কোম্পানিকেও বয়কট করা হবে।

আজ বিকেলে কলকাতা প্রেস ক্লাবে সস্ত্রীক রুপঙ্কর একটি প্রেস কনফারেন্সের মাধ্যমে সমগ্র জনগণ ও কেকে-র পরিবারের কাছে নিঃশর্ত ক্ষমা চান, তিনি জানান তিনি সামাজিক মাধ্যমে তার সেই বিতর্কিত মন্তব্যের ভিডিও টি তিনি ডিলিট করেছেন এবং তিনি সেখানে শুধু  এই টুকুই বলতে চেয়েছিলেন  ,  কেকে-র অনুষ্ঠান ঘিরে যে উন্মাদনা তৈরি হয়েছিল সেই উন্মাদনা যেন বাঙালি শিল্পি দের ক্ষেত্রেও হয়, হয়তো বলার ভঙ্গিমা টা ঠিক ছিল না কিন্তু এই ধরনের বক্তব্যের জন্য তার পরিবার কে এরকম হিংসা বিদ্বেষের সম্মুখীন হতে হবে বলে তার জানা ছিল না। রূপঙ্কর এই প্রেস কনফারেন্সের মাধ্যমে সমগ্র মুম্বাই শিল্পি দের কাছেও ক্ষমা চান সাথে কেকে-র আত্মার শান্তি কামনা করেন।

অন্যদিকে আজ রুপঙ্করের গাওয়া জিঙ্গল যে কেক- পেস্ট্রি বিপনন সংস্থা সামাজিক মাধ্যমে জানিয়েছেন , তারা কখনই রুপঙ্করের ”কেকে-র” প্রতি এই জাতীয় বক্তব্য কে কখনই সমর্থন করেন না এবং এই কারনে তারা দ্রুত পদক্ষেপ নিতে চলেছেন । তবে তাদের গ্রাহক রা যেন তাদের সাথে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!