Home » বাংলায় পার্থ আর অপরাজিতার খবর ছাড়া কোন খবর নেই কেন ?

বাংলায় পার্থ আর অপরাজিতার খবর ছাড়া কোন খবর নেই কেন ?

প্রিয় দর্শক,

আমরা আশা করি আপনারা সবাই ”ভালোই” আছেন । এক সাথে এত কোটি টাকা আমি বা আমাদের পরিচিতরা কেউই দেখেননি। ফলে রাতে ঘুমিয়ে এত কোটি টাকা স্বপ্নে এলে কার না ভালো লাগে, তাই না ? আর হয়তো এই কারনেই আমাদের সুজলা সুফলা শস্য শ্যমলা বাংলায় আর কোন বিষয়ে সংবাদ করতে কারোরই ইচ্ছা করছে না ।

দারাদিন জুড়ে এই একটাই বিষয় । চিৎকার চেঁচামিচি করে বার বার দেখানো কি ভাবে পার্থ আর অপা কে জোকা ই এস আই হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। কি ভাবে হাস্পাতালের ভিতরে নিয়ে যাওয়া হচ্ছে , কখন তাদের হাসপাতাল থেকে বার করা হচ্ছে , তারা পোশাক পরিবর্তন করেছেন কিনা ? জেল হেফাজতে কত নম্বর সেল এ থাকবেন ? কিসে শোবেন  ? কি খাবেন ? কতটা ওজন কমলো ? এগুলই এখন ব্রেকিং নিউজ।

কত টাকা বা কত সোনা পাওয়া গেছে সেগুলির থেকে বড় সংবাদ হয়ে দারিয়েছে অপরাজিতার ঘর থেকে ” সেক্স টয় ” পাওয়া গেছে। ভারতে ব্যাক্তিগত জীবনে ”সেক্স টয়” ব্যাবহার করা অপরাধ নয় বলেই আমরা জানি।

পার্থ আর অপা কে জেলে যে সব খাবার দেওয়া হচ্ছে সেগুলোই তো সাধারন মানুষ জোগাড় করে উঠতে নাভিস্বাস ফেলে। অখাদ্য তো কিছু দেওয়া হচ্ছেনা ।

এত ক্ষমতাশালী রাজনৈতিক নেতাদের জেল থেকে ঘুরে এলে কিছুই হবে না । এর অনেক উদাহরন আগেও ছিল, এখনও আছে । এই সকল নেতা দের সাথে তাদের বান্ধবী যোগ কি কারোর জানা ছিল না ?

গতকাল দেশের ৭৫০ ছাত্রীর তৈরি করা একটি ৭.৫ কিলোর স্যাটেলাইট মহাকাশে ভারতের জাতীয় পতাকা উত্তলনের জন্য ইসরো, শ্রীহরিকোটা থেকে উতক্ষেপিত হল এটা কটা সংবাদ মাধ্যম দেখিয়েছে ?

আপনারা কি আমাদের সাথে সহমত ? আমাদের পরিবেশন করা খবর আপনাদের কেমন লাগছে ? আপনারা কি রকম সংবাদ দেখতে চান ? আমাদের জানান কমেন্ট করে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!