Home » বিবৃতি বিকৃত করে সম্প্রচার করার প্রতিবাদ করলেন প্রখ্যাত অভিনেত্রী অনামিকা সাহা

বিবৃতি বিকৃত করে সম্প্রচার করার প্রতিবাদ করলেন প্রখ্যাত অভিনেত্রী অনামিকা সাহা

আজ কিছুক্ষণ আগেই বাংলা চলচিত্রের প্রখ্যাত অভিনেত্রী অনামিকা সাহা যাকে আমরা বেশির ভাগ বাংলা চলচিত্রে ও ছোট পর্দায় খল চরিত্রে অভিনয় করতে দেখে থাকি তিনি তার সামাজিক মাধ্যমের সাহাজ্যে নাম না উল্লেখ করে তার অভিমান প্রকাশ করলেন কিছু ডিজিটাল মিডিয়ার জন্য।  তিনি বলেন – তিনি বাংলা চলচিত্রে বহুদিন যাবত অভিনয় কওরে আসছেন এবং সেই পুরনো দিনে খবরের মাধ্যম বলতে  টেলিভিশন আর ছিল খবরের কাগজ। সেখান থেকেই যাবতীয় খবর সম্প্রচার হত এবং মানুষ সেই খবর সম্পর্কে জানতে পারতো কিন্তু বর্তমানে ডিজিটাল মিডিয়ার যুগে টেলিভিশন ও খবরের কাগজের পাশাপাশি চলে এসেছে বহু ডিজিটাল পোর্টাল ও ইউ টিউব নিউজ চ্যানেল। মানুষ এখন টেলিভিশন বা খবরের কাগজের থেকে বেশি সম্ময় কাটান স্মার্ট ফোনে এবং সেখানেই যাবতীয় খবর তারা পড়তে অভ্যস্ত হয়ে উঠেছেন।

ঠিক সেই রকম ভাবেই কোন একটি ডিজিটাল মিডিয়া তাঁর সাক্ষাতকার নিয়ে বিকৃত ভাবে প্রকাশ করে – বাংলার বিখ্যাত সুপারস্টার প্রসেঞ্জিৎ নাকি তাঁর সাথে দুর-ব্যাবহার করেন বা অপমান জনক ব্যাবহার কওরে থাকেন।

এই বিকৃত সংবাদ নজরে পড়ে বাংলার নায়ক প্রসেঞ্জিতের , তিনি এই বিষয়ে অভিনেত্রী অনামিকা সাহা কে জানিয়ে দুঃখ প্রকাশ করেন ফলত অভিনেত্রী অনামিকা সাহাও অবাক হয়ে যান।

আজ তিনি তাঁর সামাজিক মাধ্যমে লাইভে এসে সমস্ত ডিজিটাল মিডিয়া কে কর জোরে আবেদন করেন – খবর করেতে হলে সঠিক খবর টিই যেন প্রকাশ করা হয়। অযথা ভুল বা সঠিক তথ্য কে বিকৃত করে প্রকাশ করে প্রবীণ অভিনেতা- অভিনেত্রী দের মধ্যে ভুল বোঝাবুঝির জায়গা না তৈরি করা হয়।

প্রবীণ অভিনেত্রী অ্যারো বলেন যে কদিন বাঁচবো সেকদিন তাঁর সাথে প্রসেঞ্জিৎ চট্টোপাধ্যায়ের খুব কাছের সাম্মানিক সম্পর্ক বজায় থাকবে । এবং তাঁর প্রিয় দর্শকরাও যেন এই জাতীয় ভুয়ো সংবাদ থেকে দূরে থাকেন। রইল সেই ভিডিওর লিঙ্ক

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!