Home » বিশ্বমঞ্চে বিরাট প্রাপ্তি, গোল্ডেন গ্লোবে পুরস্কৃত RRR ছবির নাতু নাতু গান

বিশ্বমঞ্চে বিরাট প্রাপ্তি, গোল্ডেন গ্লোবে পুরস্কৃত RRR ছবির নাতু নাতু গান

নিজস্ব সংবাদদাতা: জগৎসভায় শ্রেষ্ঠ আসন পেল ভারত। দক্ষিণী ছবির হাত ধরে বিশ্বমঞ্চে উজ্জ্বল দেশের মুখ। গোল্ডেন গ্লোব পুরস্কারে সম্মানিত RRR ছবির অতি জনপ্রিয় ‘নাতু, নাতু’ গানটি। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে উচ্ছ্বসিত নির্মাতা ও কলাকুশলীরা।

 

গোল্ডেন গ্লোবের জন্য মনোনয়নের তালিকায় আগেই জায়গা করে নিয়েছিল ২০২২ সালে ভারতে সবচেয়ে বেশি ব্যবসা করা ছবিটি। সেরা অরিজিনাল গান ও সেরা ছবির মনোনয়ন পায় RRR। আর এবার ক্যালিফোর্নিয়ায় আয়োজিত গোল্ডেন গ্লোবের মঞ্চে সেরার শিরোপা পেল RRR। অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেল সুরকার এমএম কিরাবনী ও গীতকার কালা ভৈরবী ও রাহুল সিপলিগুঞ্জেন ‘নাতু নাতু’ গানটি। প্রথমবার দক্ষিণী ছবির হাত ধরে গোল্ডেন গ্লোব সম্মান এল ভারতের ঘরে।

পুরস্কারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক এসএস রাজামৌলি (SS Rajamouli) এবং ছবির দুই নায়ক রাম চরণ ও জুনিয়র NTR। সেরা হিসেবে ‘নাতু নাতু’ গানের নাম ঘোষণা হতেই আনন্দে লাফিয়ে ওঠেন তাঁরা। মঞ্চে উঠে পুরস্কার হাতে নিয়ে গোটা বিশ্বের দর্শকদের ধন্যবাদ জানান কীরাবনী। প্রথমেই কৃতজ্ঞতা জানান ছবির পরিচালক রাজামৌলিকে। বলেন, “এই পুরস্কার আমার ভাই এসএস রাজামৌলির।” পাশাপাশি এই গানে যে উচ্ছ্বাসের সঙ্গে প্রাণোবন্ত ভাবে নাচ করেছেন দুই নায়ক রাম চরণ ও জুনিয়র এনটিআর, তার জন্য তাঁদেরও ধন্যবাদ জানান গানের সুরকার।

গোটা বিশ্বে প্রায় ১২০০ কোটি আয়ের রেকর্ড গড়ে RRR। দেশপ্রেমের প্রেক্ষাপটে অ্যাকশনে ভরপুর এই ছবিকে চেটেপুটে উপভোগ করেছিলেন দর্শকরা। যার সৌজন্যে অস্কারের মঞ্চেও পৌঁছে গিয়েছে ছবিটি। এবার টেলর সুইফ্ট, লেডি গাগা, রিহানাদের মতো তারকাদের গানকে পিছনে ফেলে বিশ্বমঞ্চে পুরস্কৃত ভারতের ‘নাতু নাতু’। আর এই পুরস্কারই আরও সম্মানপ্রাপ্তির প্রত্যাশা বাড়িয়ে দিল। সেই সঙ্গে আগামী দিনে ভাল কাজ করার অনুপ্রেরণাও পেল দক্ষিণী ইন্ডাস্ট্রি।

এই বিরাট সাফল্যের জন্য ছবির নির্মাতা ও কলাকুশলীদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয়দের অত্যন্ত গর্বের দিন। টুইটারে লেখেন মোদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!