Home » বোধনের আগেই ”কোলকাতা চলন্তিকা”-র অকাল বিসর্জন ।

বোধনের আগেই ”কোলকাতা চলন্তিকা”-র অকাল বিসর্জন ।

কোলকাতার সেরা উৎসব, শারদোৎসবের আর খুব বেশী দেরী নেই। দু- বছর করোনা কালের দুর্যোগ কে ভুলিয়ে  এবং বাঙলার শারদ উৎসব কে  UNESCO থেকে পৃথিবীর অন্যতম সেরা উৎসবের সম্মান দেবার পর বাঙলা আবার আগের মত তাদের দুর্গোৎসবের আয়োজনে মেতে ঊঠেছে । প্রতিটি পূজো কমিটি তেই খুঁটি পূজো প্রায় শেষ । ঘুম উড়েছে কুমারটুলির মৃৎশিল্পী ও থিমের শিল্পীদের। প্রতিটি পাড়াতেই খুঁটি পূজোতে হাজির থাকছেন টলিউডের অভিনেতা অভিনেত্রীরা।

 

কিন্তু এবার একেবারেই উলটো পথে হাঁটলেন পাভেল পরিচালিত নতুন বাংলা চলচিত্র  ”কোলকাতা চলন্তিকা”-র কলা কুশলীরা। গতকাল ”কোলকাতা চলন্তিকা”-র পরিচালক পাভেল, অভিনেতা সৌরভ দাস , কিরন দত্ত (বং গাই ) ও দ্বিতিপ্রিয়া রায় তাদের নতুন এই ছবির প্রচারের জন্য পৌঁছে গেছিলেন পাটুলি মোরে।

 

আয়োজন করেছিলেন ”অকাল বিসর্জন” । ঢাকের তালে তাল মিলিয়ে সিঁদুর খেলে ধুনুচি নাচের সাথে এক অন্য ধারায় প্রচার করলেন ”কোলকাতা চলন্তিকা”-র। সেখানে আমন্ত্রিত ছিলাম আমরাও । আপনাদের জন্য রইলো সেই অনুষ্ঠানের ভিডিও ।

  • আপনাদের কাছে আমাদের অনুরোধ , আমাদের ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করতে ভুলবেন না । কারন আমরা উৎকোচ আর উপহারের বদলে সংবাদ পরিবেশন করিনা। বাংলা চলচিত্রের উন্নতি কল্পে আমরাও ব্রতি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!