Home » বয়কট ব্যাধির ওপর কতটা সাফল্য অর্জন করতে পারবে “ব্রহ্মাস্ত্র” ?

বয়কট ব্যাধির ওপর কতটা সাফল্য অর্জন করতে পারবে “ব্রহ্মাস্ত্র” ?

মুক্তি পেয়েছে অয়ন মুখার্জী পরিচালিত হিন্দি ছবি “ব্রহ্মাস্ত্র”র ট্রেলার। বয়কট ব্যাধির ওপর কতটা সাফল্য অর্জন করতে পারবে “ব্রহ্মাস্ত্র” ? আলোচনায় – সোমনাথ চট্টোপাধ্যায় ।

ইদানিং কালে বলিউডের প্রায় বেশিরভাগ ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এর কারণ হিসেবে দেখতে গেলে একাধিক কারন উঠে আসবে। যার মধ্যে অন্যতম হলো “বয়কট” নামক ট্রেন্ড। তবে “বয়কট” ছাড়াও বহু ক্ষত্রে চিত্রনাট্যের অভাব আবার কোথাও গিয়ে ইতিহাস কে সঠিক না জেনে সিনেমা বানানো এসব তো রয়েছেই। আর এইসব জল্পনার মাঝেই কিছুদিন আগে মুক্তি পেয়েছে অয়ন মুখার্জী পরিচালিত “ব্রহ্মাস্ত্র”র ট্রেলার।
যা ৯ই সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে বলিউড চকলেট বয় রণবীর কাপুর এবং আলিয়া ভাট কে। এবং সিনেমার অন্য বেশ কিছু চরিত্রে শাহরুখ খান দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন এরও উপস্থিতি দেখা যাবে।

এই সিনেমার ট্রেলার বেড়ানোর সাথে সাথেই বেশ কিছু গোষ্ঠী এই সিনেমার নেগেটিভ বিষয় গুলোকে তুলে ধরে “বয়কটের” ডাক দিলেই এই মুহূর্তে তার সংখ্যা নগন্য। সোশ্যাল মিডিয়ার একটি বৃহৎ অংশ এই সিনেমার ট্রেলারকে পছন্দ করেছে। এবং ইতিমধ্যেই এই সিনেমার একটি গান “কেশারিয়া” নেটিজেনদের কাছে বিপুল সারা ফেলেছে।
এই সিনেমা নিয়ে মানুষের উত্তেজনার আরও একটি কারণ হলো সিনেমার ভি এফ এক্স। বাংলা তথা ভারতের বেশিরভাগ ছবিতেই শোনা যায় ভি এফ এক্স নিয়ে নানা ধরনের নেতিবাচক কথা। কিন্তু এই সিনেমার ভি এফ এক্স যথেষ্ট সময় নিয়ে বানানো যা সিনেমার ট্রেলার দেখেই আমরা কিছুটা আন্দাজ করতে পেরেছি।

এর পাশাপাশি এই সিনেমার আরও বেশ কিছু বিষয় নেটিজেনদের নজর কেড়েছে। যেমন সিনেমার কালার গ্রেড, এডিট মিউজিক, বিজিএম। তবে এই সিনেমার ভি এফ এক্স এবং একশন নিয়ে। এই প্রথম বলিউডের কোন সিনেমায় এই ধরনের ভি এফ এক্স মানুষ দেখতে চলেছে। তার পাশাপাশি এই সিনেমার গল্পও তথাকথিত গল্পের থেকে অনেকটাই আলাদা। এখন দেখার বিষয় একটাই এই সিনেমা ব্যবসায়িক দিক থেকে কতটা সফল হতে পারবে। নাকি অন্যান্য সিনেমার মতো এই সিনেমার অবস্থাও এক হবে। এই মুহূর্তে দাঁড়িয়ের বলিউডে সত্যিই এমন একটি সিনেমার দরকার যার দ্বারা বলিউড আবার উঠে দাঁড়াতে পারে এবং মানুষ হলমুখী হয়।

শব্দ এর উত্তর এখনই দেওয়া সম্ভব নয়। ব্রহ্মাস্ত্র কেমন হলো এর উত্তর জানতে হলে আমাদের ৯ই সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে এই সিনেমার ট্রেলারে মানুষের উত্তেজনা থেকেই কিছুটা আশা করা যায় যে এই সিনেমার মাধ্যমে বলিউড কিছুটা হলেও উঠে দাঁড়াতে পারবে। The Indian Chronicles এর তরফ থেকেও এই সিনেমার সকলকে অনেক শুভেচ্ছা। আমরাও চাই এই সিনেমা মানুষ পছন্দ করুক। বিনোদনের আরও খবর জানতে The Indian Chronicles এর সাথে থাকুন পাশে থাকুন। কারন বিনোদনের আরেক নাম The Indian Chronicles.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!