Home » ” ভানু গোয়েন্দা জহর এ‍্যাসিস্ট‍্যান্ট ” সমর্পিত হবে বিশেষ ভাবে সক্ষম শিশুদের উদ্দেশ্যে।

” ভানু গোয়েন্দা জহর এ‍্যাসিস্ট‍্যান্ট ” সমর্পিত হবে বিশেষ ভাবে সক্ষম শিশুদের উদ্দেশ্যে।

অতীতের এই ” ভানু গোয়েন্দা জহর এ‍্যাসিস্ট‍্যান্ট ” ছবিটির কথা এখন কার যুব সমাজের অনেকে না জানলেও আমরা যারা জানি তারা হয়তো কখনোই ভুলতে পারবো না বাংলা চলচ্চিত্রের সোনালী দিনের এই সাদা কালো মজার ছবিটিকে। এই সিনেমার দুই মূখ্য এবং প্রবাদ প্রতিম অভিনেতা ভানু বন্দোপাধ‍্যায় ও জহর রায় কে উৎসর্গ করেই একটি মহান উদ্যোগে উদ্যোগী হয়েছেন কালীঘাট নেপাল ভট্টাচার্য্য স্ট্রীট ক্লাব।

আগামী ৮ – ১২ই জানুয়ারি, ২০২৩ তারিখে, কালীঘাট নেপাল ভট্টাচার্য্য স্ট্রীট ক্লাব সকলকে আহ্বান করছেন “পাশে থাকুন, সাথে আসুন”। সমাজের বিশেষ ভাবে সক্ষম শিশুদের নিয়ে ও সমাজের বিশিষ্ট ব‍্যাক্তিবর্গ ও বিশিষ্ট ক্রীড়াবিদদের এই মিলন উৎসব কে উৎসর্গ করেছেন এই বাংলার এই দুই মহান প্রবাদ প্রতীম অভিনেতাদ্বয় কে। সেই ভাবেই সাজানো হয়েছে এই বর্নাঢ‍্য অনুষ্ঠান।

থাকছে রায়বেশ, রনপা, বাংলা ব্রতচারী, ও আদিবাসী নৃত্য সহযোগে এক বর্নাঢ‍্য পদযাত্রা বিশেষ ভাবে সক্ষম শিশুদের উদ্দেশ্যে। এর পরেই বিশেষ ভাবে সক্ষম ব‍্যাক্তিদের প্রদান করা হবে ট্রাইসাইকেল, হুইলচেয়ার ও আর্থিক সাহায্য। থাকবে গুনিজন সংবর্ধনা। সকাল ১০: ৩০ থেকে হবে সারা বাংলা দৃষ্টিহীন ও বিশেষ ভাবে সক্ষম ক্রীড়াবিদদের নিয়ে একটি দাবা প্রতিযোগিতা। এর পরেই বিশেষ ভাবে সক্ষম ক্রীড়াবিদদের নিয়ে হবে একটি ক্রিকেট প্রদর্শনী ম‍্যাচ। এখানেই শেষ নয়, মূক ও বধির ক্রীড়াবিদদের নিয়ে আয়োজন হবে একটি ফুটবল প্রতিযোগিতা। সন্ধ্যায় থাকছে বিশেষ ভাবে সক্ষম শিশুদের দ্বারা নৃত‍্যনাট‍্য ও পুতুল নাচ।
৯ই জানুয়ারি সন্ধ্যায় হবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

১০ই জানুয়ারিতে রসনা তৃপ্তির জন‍্য আয়োজিত হবে পিঠে পুলি উৎসব।

১১ই জানুয়ারিতে সন্ধ্যায় চিত্র প্রদর্শনী

১২ই জানুয়ারিতে স্বামী বিবেকানন্দের জন্মদিন পালন ও আরো অনেক অনুষ্ঠান।

তাই আগামী ৮- ১২ই জানুয়ারি, এই কয়েকটি দিন দিন টি কালীঘাট নেপাল ভট্টাচার্য্য স্ট্রীট ক্লাবের সাথে কাটানো নতুন বছর শুরুর একটা নতুন অভিজ্ঞতাই হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!