Home » মহাসমারোহে মহানায়কের ঘরোয়া জীবন নিয়ে “অচেনা উত্তমের” শুভমুক্তি

মহাসমারোহে মহানায়কের ঘরোয়া জীবন নিয়ে “অচেনা উত্তমের” শুভমুক্তি

পরিচালক অতনু বসুর পরিচালনায় বাংলার মহানায়ক উত্তম কুমারের ঘরোয়া জীবন বা ব্যাক্তিগত জীবন নিয়ে মহাসমারোহে শুভমুক্তি পেল ”অচেনা উত্তম” । বাংলা চলচিত্রের প্রবাদ প্রতিম নায়ক উত্তম কুমারের জীবনে অভিনয়ের সাথে সাথেই তার ব্যাক্তিগত জীবনে বহু নায়িকার জীবন জড়িয়ে পড়েছিল । নিজের ব্যাক্তিগত জীবনের এরকম নানান ওঠা পড়ার ঘটনা গুলি কে নিয়েই এই চলচিত্র। উত্তম কুমারের প্রয়াণের ৪২ বছরের পরেও আজ প্রতিটা বাঙালীর মননে উত্তম কুমার রয়েগেছেন। শুধু প্রবীণ বাঙালীরাই নয় নবীন প্রজন্মও আজ মহানায়ক কে স্থান করে দিয়েছেন তাদের হৃদয়ে। বাংলা ও বাঙালী উত্তম ছাড়া বিনোদন জগত কল্পনা করতেই পারেন না এখনও

দক্ষিন কলকাতার প্রিয়া সিনেমা তে ”মহাসমারোহে” হয়ে গেল ” অচেনা উত্তম” উত্তমের প্রিমিয়ার । আলোক সজ্জিত ঘোড়ার গাড়ি করে ঢাকি দের তালে উত্তম কুমারের মত ধুতি পাঞ্জাবী তে প্রবেশ করলেন শাশ্বত চট্টোপাধ্যায়, যিনি ”অচেনা উত্তম” এ উত্তম কুমারের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

এছারাও উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত যিনি সুচিত্রা সেনের ভুমিকায় অভিনয় করেছেন ।

উপস্থিত ছিলেন রানিরাসমনি খ্যাত অভিনেত্রী দ্বিত্বিপ্রিয়া , যিনি সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভুমিকায় অভিনয় করেছেন ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন এই চলচিত্রে অভিনয় করা অনান্য অভিনেতা অভিনেত্রী সহ বাংলা চলচিত্রের বহু নক্ষত্ররা ।

রইলো প্রিমিয়ারের ভিডিও । আমাদের ইউটিউব চ্যানেল টি সাবক্রাইব করতে ভুলবেন না । কারন আমরা উৎকোচ বা উপহারের বদলে বাংলা বিনোদনের খবর করিনা। আমরা বাংলা চলচিত্রের উন্নতি কল্পে ব্রতি। চাই আপনাদের সমর্থন ও সহযোগিতা ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!