Home » “মেট গালা ২০২৩” – এ লাল গালিচায় হাঁটলেন কোন কোন বলিউড তারকা ?

“মেট গালা ২০২৩” – এ লাল গালিচায় হাঁটলেন কোন কোন বলিউড তারকা ?

স্বর্ণালী পাত্র, কলকাতা: প্রতিবারের মতো এবারও “মেট গালা” ফিরে এসেছে তার চেনা পরিচিত জাঁকজমক ও গ্ল্যামার নিয়ে। নিউইয়র্কে এই অনুষ্ঠান শুরু হয় ১ মে,২০২৩ সন্ধ্যা সাড়ে ৬টা থেকে।তবে ভারতীয় সময় অনুযায়ী এই অনুষ্ঠানের স্ট্রিমিং শুরু হয় ২ মে, ২০২৩ ভোর ৪টে থেকে। বিশ্বের সেরা এই ফ্যাশন শো-তে হলিউড তারকাদের সাথে কিছু বলিউড তারকারাও লাল গালিচায় হেঁটেছেন।

নিউইয়র্ক সিটির ” মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্ট” – এর জন্য তহবিল সংগ্রহের এই অনুষ্ঠান সবচেয়ে ফ্যাশনেবল এবং গ্ল্যামারেস রাত হিসেবে বিশেষ পরিচিত। মেট গালা ২০২৩ এর এইবারের থিম ছিল ‘কার্ল লাগার্ফেল্ড – এ লাইন অফ বিউটি ‘ ( karl Lagerfeld: A Line of Beauty)। কার্ল লাগার্ফেল্ড ছিলেন জনপ্রিয় জার্মান ডিজাইনার, যিনি ২০১৯ সালের ১৯শে ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। তাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েই গত সেপ্টেম্বর মাসে “প্যারিস ফ্যাশন উইক”- মেট গালার থিম ঘোষণা করে। এ বছর মেট গালায় দেখা যায় বলিউড এবং হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং বলিউডের আলিয়া ভাটকে।

প্রতিবারের মতো এইবারও জনপ্রিয় জুটি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে অনুরাগীরা একসাথে দেখতে পায়। এদিন প্রিয়াঙ্কার পরনে ছিল কালো ভ্যালেনন্টিনো গাউন। এর সাথে সামঞ্জস্য রেখে তিনি পড়েছিলেন এমব্রয়েডরি স্লিভসের ফ্লোর লেন্থ জ্যাকেট। এখানেই শেষ নয়, এদিন মেট গালায় ১১.০৬ ক্যারেটের হীরের নেক পিস পরে চর্চিত হচ্ছেন দেশি গার্ল। ইতালির ফ্যাশন ব্যান্ড ‘ বুলগারি ‘ থেকে নেটপিসটি আনিয়েছেন প্রিয়াঙ্কা। যার দাম ২৫ মিলিয়ন মার্কিন ডলার। ভারতীয় মূল্যে যা প্রায় ২০৪ কোটি টাকা। পাশাপাশি নিক জোনাসের পরনে ছিল কালো ব্লেজারের সঙ্গে সাদা শার্ট এবং মানানসই কালো টাই। সোশ্যাল মিডিয়া মাধ্যমে সেই সব ছবি দেখার পর নেটিজেনরা বলেন, বিগত বছরের চাইতে এ বছরে অনেক বেশি ‘ ক্লাসিক ‘ দেখাচ্ছে তারকা দম্পতিকে।

PRIYANKA CHOPRA

প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি মেট গালা ২০২৩ – এ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

ALIA BHATT

এই মঞ্চে এ বছর তার প্রথম অভিষেক হল। ডিজাইনার প্রবাল গুরুং – এর স্টাইলিংয়ে সাদা গাউনে সেজে ছিলেন আলিয়া। যা তৈরি ছিল প্রায় ১০০,০০০ মুক্ত দিয়ে।তার কানে ছিল মুক্তোর দুল এবং হাতে আংটি। তাকে “মুক্তোর মতোই শুভ্র ” দেখাচ্ছিল বলে জানিয়েছেন অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!