Home » রূপঙ্কর, ‘বিগ বস’এর বিপুল টাকার লোভনীয় প্রস্তাব পেয়েও ফেরালেন গায়ক !

রূপঙ্কর, ‘বিগ বস’এর বিপুল টাকার লোভনীয় প্রস্তাব পেয়েও ফেরালেন গায়ক !

কিছুদিন আগেই খবরের  শিরনামে এসেছিলেন বাংলা চলচিত্রের নায়িকা নুসরত জাহান, ভারতের অন্যতম বিখ্যাত রিয়্যালিটি শো বিগবসে যাচ্ছেন বলে। এনাদেমল প্রযোজিত এই রিয়্যালিটি শো তে অথিতি হিসাবে রাখা হয় ভারতের সেই সব সেলিব্রেটি দের যাদের নিয়ে রয়েছে বিতর্ক । প্রথম দিকে প্রায় ১৫- ২০ জন অতিথি বিগবসের অত্যাধুনিক ঝাঁ চকচকে ঘরে ঢুকলেও পরবর্তী কালে তাদের কে নানান রকমের টাস্ক দিয়ে তাদের মধ্যে তৈরি করা হয় কিত্রিম বিতর্কের। এখানেই তৈরি হয় এই রিয়্যালিটি শো এর টি আর পি। ঝগড়া যত বেশি , জনপ্রিয়তা তত বেশী। অনুষ্ঠান টি সঞ্চালনার দায়িত্বে থাকেন বলিউডের অন্যতম স্তম্ভ সলমান খান। এই রিয়্যালিটি শো তে গিয়ে অতিথিরা আরও বেশী জনপ্রিয় বা বিতর্কিত হন , যদিও তার জন্য যথেষ্ট নাকের জলে চোখের জলে হতে হয় সকল কেই।

এই রিয়্যালিটি শো তে অতিথি হিসাবে থাকার জন্য ভারতের বহু তারকাই অপেক্ষা করে থাকেন কারন এই শো তে গিয়ে যেমন নতুন করে আরও জনপ্রিয় হওয়া যায় তার সাথে মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক পাওয়া যায়। শোনা যায় এক একজন বিতর্কিত অতিথির জন্য সাপ্তাহিক ২৫ লক্ষ থেকে ৩০ লক্ষ বা তারও বেশী দেওয়া হয়ে থাকে জা অন্য কোন শো তে পাওয়া যায়না। এছারা জিত -তে পারলে থাকে নগদ ৫০ লক্ষ টাকা ।  এখানেই শেষ নয়। এই শো এর অতিথিরা নতুন করে কাজ পেতেও শুরু করেন অনান্য জায়গায়। অনেকেরই এই বিগবসের ঘরে থেকে জীবন বদলে গেছে। খুব স্বাভাবিক এই সব কারনেই চট করে কেউ বিগবসের অফার ফিরিয়ে দেন-না ।

কিন্তু এবার ঠিক সেই কাজ তাই করলেন বাংলার বিখ্যাত ও বিতর্কিত গায়ক রুপঙ্কর বাগচি । ইতিমধ্যেই তিনি একটি সংবাদ মাধ্যমে কে এই কথা জানিয়েছেন। তিনি বলেছেন লোভনীয় বিপুল টাকার প্রস্তাব পেয়েও তিনি ফিরিয়ে দিয়েছেন। কারন হিসাবে তিনি বলেছেন তার কাছে  পুজোর সময় তার পরিবারের কাছে থাকাটাই তার কাছে বেশী আগে ।

 

কিছুদিন আগেই তিনি মুম্বাই-এর বিখ্যাত গায়ক ”কে কে ”-র কলকাতায় একটি অনুষ্ঠান কে ঘীরে, কলকাতা বাসীর উন্মাদনা দেখে তিনি তার সামাজিক মাধ্যমে এসে লাইভ এ বলেন ” who is k k ? ……… কে ? আমি বা আমরা এই কে কে-র থেকে ভাল গান গাই ” ইত্যাদি । এর পরেই তার এই মন্তব্য ঘীরে সামাজিক মাধ্যমে বিতর্কের সৃষ্টি হয় যা আরও খারাপ পরিস্থিতি তৈরি করে যখন তার মন্তব্য করার পরের দিন-ই ”কে কে ” কলকাতার নজ্রুল মঞ্চে শো শেষ করার পরেই অসুস্থ হয়ে মারা যান । এর পরেই কলকাতা তথা বলা যায় ভারতবাসি ক্ষেপে ওঠেন রূপঙ্করের ওপর । সামাজিক মাধ্যমের গণ্ডি ছাড়িয়ে ফোনে গালিগালাজ থেকে শুরু করে খুনের হুমকি এমনকি তার স্বর্গত মা কে ধর্ষণ করার হুমকিও শুনতে হয়। এরপরেই রুপঙ্করের পরিবার নিরাপত্তার কারনে পুলিশের সাহাজ্য নিতে বাধ্য হয়েছিলেন এবং এই ঘটনার পরেই মনজিনিস সহ বিভিন্ন বানিজ্যিক সংস্থা তার গাওয়া বিজ্ঞাপনী গান ও ব্যান করে দেন ।

শেষ পর্যন্ত বাধ্য হয়েই কলকাতা প্রেস ক্লাবে একটি সাংবাদিক সম্মেলন ডেকে জনগনের কাছে তথা ”কে কে”-র পরিবারের কাছে নিঃশর্ত ক্ষমা চান । তার এই উক্তির ফলে মুম্বাই-এর বেশ কিছু শিল্পিও তার প্রতি বিরুপ মনভাব প্রকাশ করেছিলেন। রুপঙ্করের এই বিতর্কিত চরিত্র কেই বিগবস চেয়েছিলেন তার ঘরের অতিথি হিসাবে। কিন্তু রুপঙ্কর না করে দিলেন … লোভনীয় টাকার প্রস্তাব থাকা ষত্বেও । পরিবারের কাছে থাকা টাই কি আসল কারন নাকি নতুন করে আর বিতর্কে যেতে চান না রুপঙ্কর ? কারন এর আগে বহুবার সামাজিক মাধ্যমে লাইভে এসে , বা সাংবাদিক দের সাক্ষাতকারে তিনি জানিয়েছিলেন তার গান থেকে রোজগার হচ্ছে না । এর সঠিক উত্তর জানেন রুপঙ্কর নিজেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!