Home » লাইমলাইট সিভিডি ডায়মণ্ডস-এর নতুন শোরুমে উজ্জ্বল শহর কলকাতা

লাইমলাইট সিভিডি ডায়মণ্ডস-এর নতুন শোরুমে উজ্জ্বল শহর কলকাতা

লাইমলাইট (LIME LIGHT) হল ভারতের নেতৃত্বস্থানীয় জুয়েলারি ব্র্যান্ড(JEWELERY BRAND) । যেখানে সন্ধান মেলে ল্যাবে তৈরি CVD হিরে খচিত গহনা। মুম্বাইতে ফ্ল্যাগশিপ স্টোর সহ একটি স্বদেশী বিলাসবহুল ব্র্যান্ড এবং দিল্লি, ব্যাঙ্গালোর, চেন্নাই, হায়দ্রাবাদ ও অন্যান্য ২০ টি শহর জুড়ে যার সমৃদ্ধ উপস্থিতি।

লাইমলাইট ভারতে হিরের গয়না কে নতুনভাবে সংজ্ঞায়িত করছে৷ ফোরাম মলে কলকাতার কেন্দ্রস্থলে একটি দর্শনীয় স্টোরের মাধ্যমে, লাইমলাইট পূর্বাঞ্চলে তার খুচরো বিক্রিকে সম্প্রসারিত করেছে।

এইদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য, নুসরত জাহান, ময়ূরভঞ্জ, ওড়িশার রাজকন্যা, অক্ষিতা ভাঞ্জদেও (ANKITA BHANJADEO) এবং অভিনেত্রী মৃণালিকা ভাঞ্জদেও (MRINALIKA BHANJADEO)। উপস্থিত ছিলেন বিনীতা শাহ, ডিরেক্টর, লাইমলাইট, কলকাতা স্টোর, পঙ্কজ জালান, ডিরেক্টর লাইমলাইট কলকাতা স্টোর।

একটি আন্তর্জাতিক বিলাসবহুল বুটিক স্টেরটিকে একটি সমসাময়িক স্থাপত্য ওনকশায় নিজের গর্বিত উপস্থিতি জানান দেয়। যা নতুন যুগের প্রযুক্তি এবং ঐতিহ্যবাহী সূক্ষ্ম গহনার নিখুঁত মিশ্রণকে প্রতিফলিত করে। – য আজকের ক্রেতাদের কাছে সবচেয়ে আকর্ষণীয়। উপভোক্তারা সূক্ষ্ম সলিটায়ার গহনার পরিসীমা এবং একটি বিস্ময়কর FIRST EVER Hologram ডিসপ্লের অভিজ্ঞতা পাবেন। যা এর আগে কখনো দেখা যায়নি।

এর পাশাপাশি, লাইফটাইম বাইব্যাক, 100% এক্সচেঞ্জ গ্যারান্টি, ডিজাইন কাস্টমাইজেশন, ইএমআই সুবিধা সহ ব্র্যান্ডের

গ্রাহক পরিষেবাগুলি গ্রাহকদের মধ্যে আরও আস্থা ও আস্থা জাগিয়ে তোলে।

লাইমলাইট সিভিডি হিরে হল পরিবেশ-বান্ধব। যেগুলি একেবারে বাস্তব কিন্তু একই সাথে গ্রহ-বান্ধব কারণ সেগুলি খনন করা হয় না বরং ঠিক একই ভাবে ল্যাবে তৈরি হয়। তাই তারা বিপুল জমি এবং বহু গ্যালন জল সংরক্ষণ করে যা খনিতে উত্তোলনের সময় ধ্বংস হয়ে যায়। বর্তমান সময়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ পরিবেশ এবং আমাদের বসবাসকারী এই গ্রহের জন্য আমাদের মনোযোগ এবং যত্ন প্রয়োজন। এছাড়াও যেহেতু সেগুলি খনন করা হয় না, তাই তারা খনির খরচ বাঁচায় এবং সেইজন্য পকেট বান্ধবও হয়। মানের সাথে কোন আপস ছাড়াই।

রাজকুমারী অক্ষিতা বলেছেন, “আমি মনে করি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হল মানবাধিকারের সমস্যা যা সাধারণত খনি থেকে উত্তোলিত হিরের থেকে আসে। ল্যাবে উত্থিত হীরা খনন করা হয় না বরং এর মূলে উদ্ভাবন এবং প্রযুক্তি রয়েছে যা সামাজিক এবং পরিবেশগত ক্ষতি সম্পূর্ণরূপে নির্মূল করে।

আমি সর্বদা আমার বাবা-মা, দাদু-ঠাকুমার কাছ থেকে শুনেছি যে কোহিনূর হল আমাদের পরিচিত সবচেয়ে সুন্দর হিরা এবং আজ আমি প্রকৃতপক্ষে এই বিষয়ে শিক্ষিত হয়েছি যে সেই কোহিনূর হিরার বিশুদ্ধতা আসলে প্রতিটি সিভিডির বিশুদ্ধতা। ডায়মন্ড টেকনোলজিতে এটা করতে পারা খুবই চিত্তাকর্ষক!” রাজকুমারী মৃণালিকা দাবি করেন।

সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান বলেন আমি ল্যাবে উৎপন্ন হিরের গহনা পছন্দ করি। হুবহু একই হিরা কিন্তু মানের ক্ষেত্রে কোনো আপস নেই তবুও এটি টেকসই এবং পরিবেশ রক্ষা করে! এবং সম্পূর্ণভাবে বেড়ে ওঠা এবং ভারতে তৈরি!! আমি মনে করি প্রতিটি ভারতীয় মহিলা তাদের নিজস্ব টেকসই ভারতে তৈরি হিরা পরতে গর্বিত হবে। আমি লাইমলাইট টিমকে কলকাতায় এই ধারণা নিয়ে আসার জন্য অভিনন্দন জানাই এবং তাদের শুভকামনা জানাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!