Home » শহরে শিহরন জাগাতে মুক্তি পেতে চলেছে ”রিষ” । EXCLUSIVE REPORT

শহরে শিহরন জাগাতে মুক্তি পেতে চলেছে ”রিষ” । EXCLUSIVE REPORT

সৌমেন দাস- বাংলা চলচ্চিত্র তার হারানো সোনালী দিন ফিরে না পেলেও ইদানীং কালের বাংলা চলচ্চিত্র গুলি বাঙালিকে আবার নতুন করে হল মুখী করে তুলেছে। এসেছে নতুন কাহিনিকার আর বড়পর্দায় বদলেছে পরিচালকের গল্প বলার ধরন। তার সাথে সাথে তথ‍্যপ্রযুক্তির হাত ধরে সম্পাদনার সাথে যোগ হয়েছে ভি এফ এক্সের নানান জাদু। বলাবাহুল‍্য বাংলা সিনেমা নিয়ে নিয়মিত চলছে আধুনিক গবেশনা। লাভের মুখ দেখছেন প্রযোজকরা। তাই সব মিলিয়ে বাংলা সিনেমার প্রস্তুতকারক থেকে দর্শক সবাই খুশি। না বাংলা সিনেমা হারিয়ে যাচ্ছে না। এখন বেশকিছু সিনেমা হলে পর পর সাত দিন হাউসফুল বোর্ড ঝুলতে দেখা যায়।  এরপর নতুন কি সিনেমা আসছে? সেই নিয়েও বাংলা সিনেমা প্রেমীদের মধ্যেয় থাকছে যথেষ্ট উৎসাহ।

গতকাল শহরের একটি নাইট ক্লাবে হয়েগেল আসন্ন মুক্তিপ্রাপ্ত “রিষ” এর সাংবাদিক সম্মেলন।

এবার শহরে ভয়ের শিহরন জাগাতে আগামী ২৪শে জুন আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছে দেবারতি ভৌমিকের লেখা ও প্রীতম মুখোপাধ‍্যায়ের পরিচালনায় প্রথম পূর্ণ দৈর্ঘ্যের ভৌতিক সিনেমা রিষ।

   

প্রযোজনা : রুপক চট্টোপাধ্যায়।অভিনয়ে আছেন সৌরভ দাস, দর্শনা বনিক ও শিশুশিল্পী কিয়ানা। প্লেব্যাক করেছেন রূপম ইসলাম ও  ক্যাকটাস খ্যাত সীধু ও পটা ।

সবথেকে ঊল্লেখ যোগ্য বিষয় হল, এই প্রথমবার প্রস্থেটীক মেকাপের ব্যাবহার করা হল যেটির দায়িত্বে ছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম মেকাপ আর্টিস্ট নিবাস মণ্ডল। রিষের পরিচালক ও পুরো টিমের দাবী – অনেকদিন পরে বাঙালী একটা ভৌতিক বিষয়য়ের ওপর সিনেমা দেখতে চলেছে এবং দর্শক কে ভয় পাওয়াবেই।

রইলো প্রেস মিটের ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!