Home » সৃজিতের সিনেমা-ই ক্যানসার নিরাময়ের অব্যার্থ ওষুধ

সৃজিতের সিনেমা-ই ক্যানসার নিরাময়ের অব্যার্থ ওষুধ

রহস্য মায়াজালে ঘেরা আমাদের দেশ ভারত বর্ষ। এমন অদ্ভুত কিছু ঘটেই থাকে যার বিজ্ঞান সম্মত কোন কারণ খুঁজে পাওয়া যায়না। শোনা যায় ভারতের অন্যতম বিখ্যাত সংগীতজ্ঞ তানসেন নাকি গান গেয়েই প্রদীপ প্রজ্বলন করেছিলেন। অনেক টা প্রায় সেই রকম অসাধ্য সাধন করার বা অবাক করা তথ্য শেয়ার করলেন বাঙলার অন্যতম বিখ্যাত চলচিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। যার হাত ধরেই বাঙলা সিনেমা আবার নতুন করে উজ্জীবিত হোয়ে ঊঠেছে ।

আজ একটু আগেই সৃজিত বাবূ তার টুইটার থেকে শেয়ার করলেন একটি স্ক্রিন শট ।

স্ক্রিন শট টি ৫ই অক্টোবর ২০১৬ তারিখে তৃনা নামের কোন এক পরিচিতা তাকে পাঠিয়েছিলেন। মেসেজে লিখেছিলেন , ” জানি তুমি ব্যাস্ত জুলফিকারের প্রচার নিয়ে, কিন্তু একটা জিনিষ শেয়ার কোরতে ইচ্ছা করলো। গুঞ্জা বোলে একটি মেয়ে ক্যানসারের শেষ পর্যায়ে লড়াই করছিল। চিকিৎসক তাকে তার শেষ আয়ূ বলেছিলেন মাত্র ৪ মাস। আমি ওর সাথে গল্প করতাম। আজ রিপোর্ট পেলাম অ অনেকটা ভালো । তার কারন অদ্ভুত। ওর শরীর খারাপ বলেই ও হেমলক দেখত । আর রাজকাহিনীর পর আর অদ্ভুত লরাই শুরু করলো। আজ প্রায় ক্যনাসার ওর শরীর থেকেই বিদায় নিতে চলেছে। এক্তু ফ্রি হলে তমার এই যোদ্ধা ভক্তদের জন্য এক্তু সময় চাইবো । – তৃনা ”

এর সাথে সাথে সৃজিত পোস্টে লিখেছেন, তিনি যখনই প্রতিজগিতা মূলক সিনেমার দুনিয়ায় ক্লান্ত হয়ে পরেন, বিভ্রান্ত হয়ে পরেন তখন এই মেসেজ গুলিই তাকে নতুন করে কাজ করার জন্য উৎসাহ দেয় । সাথে শুভ বিজয়া জানিয়েছেন তার অনুগামিদের।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!