Home » স্বামী-স্ত্রী একেঅপরের গায়ে হাত দিলেই লাগছে ইলেকট্রিক শক !

স্বামী-স্ত্রী একেঅপরের গায়ে হাত দিলেই লাগছে ইলেকট্রিক শক !

দুজন মানুষ দুজন কে ছুঁলেই লাগছে ইলেকট্রিক এর শক । অবাক হচ্ছেন? সত্যি অবাক হওয়ার মতই খবর। এটা কেমন কথা। কিন্তু ব্যাপারটা অবাক করা হলেও এটাই সত্যি। এমন এক ঘটনাটাই উঠে এসেছে হুগলির রিষড়া এক দম্পতির ঘর থেকে । হুগলির রিষড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে।

পরস্পরের গায়ে হাত দিলেই শক লাগছে দম্পতির । এই ঘটনার জোরে বাড়ির বিদ্যুৎ সংগজ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। কিন্তু তাতেও সমস্যার সমাধান হয় না । স্থির তড়িৎ থেকে এমনটা হতে পারে বলে অনুমান বিশেষজ্ঞ দের । রীতিমত বাড়ির লোকেরা আতঙ্কে রয়েছে ।

বাড়ির নাম পদ্মা ভিলা , ৭০, সুকান্ত সরণী । এমন ঘটনার কারণ বাড়ির লোকের কাছে জানতে চাওয়ায় তারা জানায় ” সকালবেলা আমরা ঘরের মধ্যে গল্প করছি , আমার বাচ্চা মেয়েটা ওখানে বসে আছে, ওর গায়ে টাচ করেছি দেখছি ফ্ল্যাশ হচ্ছে , মশার ব্যাটের মত আলো জ্বলছে , আর করকর করে আওয়াজ হয় ঠিক তেমন হচ্ছে। তারপর থেকে আমরা ব্যাপারটা ফলো করা শুরু করি । তারপর ওকে তুলে দিয়ে ওখানে আমি বসলাম টেস্ট করলাম, আমার সাথেও তাই হচ্ছে, আমার স্বামী বসলো তারও তাই হচ্ছে, আমার ছেলে করলো, আমার ছেলের সাথে কম হচ্ছে কিন্তু আমাদের তিনজনের মধ্যে ব্যাপারটা বেশি হচ্ছে। আমার এবং আমার স্বামীর মধ্যে আরও বেশি হচ্ছে। ” এমন ঘটনা কবে থেকে হচ্ছে জানতে চাওয়ায় তিনি সাংবাদিকদের জানান ” আজকে সকাল থেকে এমন ঘটনা ঘটছে, আজ সকাল 11 টা নাগাদ আমরা এগুলো লক্ষ্য করি। আশেপাশে কোন বাড়িতে এমন ঘটনা ঘটেনি, এমনকি আমার বাচ্চা মেয়েটাকে পাশে বাড়িতে নিয়ে গিয়ে টেস্ট করাই কিছুই হচ্ছে না , আমাদের বাড়িতেই হচ্ছে। ”

এমন ঘটনায় সত্যি আতঙ্ক ছড়িয়েছে চারিদিকে। জনগণের একাংশের মতামত গুজব রটাচ্ছেন তারা। প্রত্যেকেই নাকি মিথ্যা কথা বলছে। আসল ঘটনার তল্লাশি চালাচ্ছে বিশেষজ্ঞ রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!