Home » অপদেবতা আর অশরীরী নিয়ে দূঃসাহসিক সিরিজ “পর্নশবরীর শাপ” মুক্তি পেল “হইচই” তে।। না দেখলে আফসোস করতে হবে।।

অপদেবতা আর অশরীরী নিয়ে দূঃসাহসিক সিরিজ “পর্নশবরীর শাপ” মুক্তি পেল “হইচই” তে।। না দেখলে আফসোস করতে হবে।।

বাংলা বিনোদন জগতে এই মুহুর্তে অন‍্যতম নাম “হইচই”। বাংলায় ম‍্যাগাজিন, রেডিও, টেলিভিশন আর সিনেমাহলের পরে পকেটের ছোট্ট মোবাইলে মনোরঞ্জনের পরিচিতি ঘটায় হইচই। যাকে আমরা বলে থাকি ওটিটি প্ল‍্যাটফর্ম। তারপর থেকেই বাংলার বিনোদোন প্রেমী মানুষরা হইচই এর প্রতিটি ওয়েব সিরিজে মজে রয়েছেন বলাই ভালো। নানাবিধ বিষয়ের ওপর ওয়েব সিরিজ এলেও ওবার হইচই তে এলো সম্পূর্ণ অন‍্য স্বাদের এক ওয়েব সিরিজ, যে বিষয়ে কাজ করতে গেলে চাই যথেষ্ট সাহস।

ধর্মানুলম্বী মানুষের দেশে দেবতা অপদেবতা দের নিয়ে মনোরঞ্জন জগতের কাজ করা তো দুর আলোচনা করতেও চাই যথেষ্ট সাহস। যদিও একথা ঠিক মানুষ আগের থেকে অনেক বেশী আধুনিক হয়েছে, শিক্ষা দূর করেছে কুসংস্কার কে। কিন্তু আমাদের এই দেশ ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে এখনো লুকিয়ে রয়েছে নানান অজানা রহস্যময় ধর্মীয় আচার অনুষ্ঠান যা প্রকাশ‍্যে আনা হয়না। যা প্রকাশ‍্যে আনলে ঘটতে পারে অনেক অঘটন। তবে যারা এসব এখনো বিশ্বাস করেন না তারা বলতেই পারেন “কুসংস্কার”

পর্নশবরীর শাপ ” – অশরীরীর সাথে দেবতার রৌদ্ররুপের রুপের যৌথ প্রভাব। এ নিয়ে বা এই জাতীয় বিষয় নিয়ে বাংলায় আগে কখনও কাজ হয়েছে বলে জানানেই। ভক্তি থেকে আসে শক্তি আর শক্তি থেকেই আসতে পারে অশুভ শক্তি এই সত‍্যটাই ওয়েব সিরিজের মাধ‍্যমে সামনে আনলো হইচই।।

ইতিমধ্যেই IMDB রেটিং দশের মধ‍্যে প্রায় সাত পেয়ে বসে আছে এই সিরিজটি। যারা রহস‍্য রোমাঞ্চ বা ভৌতিক সিরিজ দেখতে পছন্দ করেন তাদের কাছে এটা এক নতুন অভিজ্ঞতা হবে বলেই আমাদের ধারনা। অভিনয়ে রয়েছেন চিরঞ্জিত চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, সুরঙ্গনা বন্দোপাধ‍্যায়, গৌরব চক্রবর্তী সহ অনেকেই।

পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় এই সিরিজটি গতকাল মুক্তিপেল হইচই তে।। আপনাদের জন‍্য রইলো ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!