Home » ‘ফাটাফাটি’র ৫০ দিন ফাটাফাটি ভাবে উৎযাপন

‘ফাটাফাটি’র ৫০ দিন ফাটাফাটি ভাবে উৎযাপন

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ উইনডোজ প্রডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’ রমরমিয়ে চলছে কলকাতা শহরে এবং শহরের বাইরে জেলাতেও। ছবি মুক্তির দিন থেকে পেরিয়ে গেছে ৫০ দিন অথচ প্রেক্ষাগৃহে ভিড়ে এক ফোঁটাও ভাঁটা পড়েনি। গত সপ্তাহের শেষেও হাউস্ফুল গেছে নন্দন সহ বিভিন্ন হল। ছবির ৫০ দিনের সাফল্য জমজমাট ভাবে প্রেস মিটের মাধ্যমে উৎযাপন করল পুরো টিম। উপস্থিত ছিল কলা কুশলীরা। উপস্থিত ছিল দ্য ইন্ডিয়ান ক্রনিক্লস টিম।

গোলপার্ক নিকটবর্তী ‘চ্যাপ্টার ২’ নামক রেস্তরায় অনুষ্ঠিত হয় অনুষ্ঠানটি। মুলত ছবির গায়ক গায়িকাদের নিয়েই প্ল্যান করা হয়েছিল অনুষ্ঠানটি। গায়ক গায়িকা ছাড়াও উপস্থিত ছিলেন ছবির পরিচালক অরিত্র মুখার্জী, সঙ্গীত পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়, ছবির নায়িকা ঋতাভরি চক্রবর্তী নায়ক আবীর চ্যাটার্জী, অভিনেত্রী সোমা চক্রবর্তী, সঙ্ঘশ্রী সিনহা প্রমুখ এবং উইনডোজ প্রডাকশনের অন্যতম কর্ণধার নন্দিতা রায়।

গায়ক গায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন ঈশান মিত্র, পৌষালী ব্যানার্জী, শুচিস্মিতা চক্রবর্তী, পারমিতা মল্লিক, এবং অন্যন্যা ভট্টাচার্য অরফে খ্যাদা। ঈশান মিত্রর গান দিয়েই অনুষ্ঠান শুরু হয় তারপর সকলেই গান গায় এবং কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা হয়। ছবির সবথেকে হিট গান ‘ফুল্লরা’ গানটা সকলেই মঞ্চে সমবেত ভাবে গায়।

‘ফাটাফাটি’র ৫০ দিন ফাটাফাটি ভাবে উৎযাপন

সকল কলাকুশলীরা প্রত্যেকেই ছবি এবং শুটিং সংক্রান্ত নানা মজার কথা বলে। উইনডোজ প্রডাকশনের কর্ণধার নন্দিতা রায় পরিচালকের প্রশংসা করে বলেন উইনডোজের দায়িত্ব সঠিক হাতেই পড়েছে।

পরিচালক অরিত্র মুখার্জীর উইনডোজের সাথে এটা তৃতীয় ছবি। ৩ টি ছবিই সুপার হিট। সুপার হিটে হ্যাট্রিক করলেন পরিচালক অরিত্র মুখার্জী। ভবিষ্যতে তার হাত ধরে আরও অনেক ভালো ছবি আসবে এমনটাই আশা করা যায় তার থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!