Home » মুক্তিপেল হীরা এন্টারটেইনমেন্টের ব‍্যানারে একঝাঁক নতুন শিল্পীদের নিয়ে নতুন ছবি ” একলা মন”।

মুক্তিপেল হীরা এন্টারটেইনমেন্টের ব‍্যানারে একঝাঁক নতুন শিল্পীদের নিয়ে নতুন ছবি ” একলা মন”।

সদ‍্য মুক্তিপেল হীরা এন্টারটেইনমেন্টের ব‍্যানারে একঝাঁক নতুন শিল্পীদের নিয়ে নতুন ছবি ” একলা মন”। দক্ষিন কলকাতার প্রিয়া সিনেমাতে একেবারেই ঘরোয়া পরিবেশে মুক্তিপেল এই ছবি। একঝাঁক নবীন কলাকুশলীদের এই প্রচেষ্টা ইতিমধ্যেই বাংলা চলচ্চিত্র প্রেমীদের মনে বেশ ভালো জায়গা করে নিতে পেরেছে বলেই জানা যাচ্ছে।

একজন অন্তর্মুখী, তরুণ কিশোরী, ঈশানী পাহাড়ের কোথাও একক ভ্রমণ করেছিলেন যেখানে তিনি একজন চটকদার ট্রাভেল এজেন্ট সাহেবের সাথে দেখা করেছিলেন। কিছুক্ষণের মধ্যেই তারা ভাল বন্ধু হয়ে ওঠে, তাদের ব্যক্তিগত ইচ্ছা ভাগ করে নেয়। এবং একে অপরের জন্য পড়া শুরু. যদিও ট্রিপ শেষে ঈশানী এবং সাহেব দুজনেই তাদের আবেগকে প্রাধান্য দিয়ে তাদের ব্যক্তিগত জীবনে ব্যস্ত হয়ে পড়েন। ঈশানী আবার শহরে ফিরে এল। এক রাতে, ঈশানী বুঝতে পেরেছিলেন যে তিনি গর্ভবতী এবং তিনি আতঙ্কিত হয়ে পড়েন এবং সাহেবের সন্ধানে পাহাড়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন দ্য ফিল্মটি সমান্তরালভাবে একজন সৎ, তরুণ পর্বতপ্রেমী অনুরাগের আরেকটি গল্প দেখায়, যিনি তার মধ্যে নিজের সম্পর্কের ভারসাম্য বজায় রাখতে লড়াই করেছিলেন। বস্তুবাদী গার্লফ্রেন্ড চেয়েছিলেন নিজের স্বপ্নের পর্বতারোহী হওয়ার।

এদিকে, অনুরাগের সাথে দেখা হওয়া পর্যন্ত ঈশানী সাহেবকে খুঁজে পেতে প্রতিবারই ব্যর্থ হয়েছিল- ঘটনাক্রমে অনুরাগ সাহেবকে খুঁজে পেতে ঈশানিকে সাহায্য করেছিল অবশেষে তারা দেখা করেছিল কিন্তু দুর্ভাগ্যবশত ঈশানি তার গর্ভাবস্থার কথা বলতে পারেনি” কারণ সাহেব ইতিমধ্যেই বিবাহিত ছিলেন অন্যদিকে অনুরাগও হারিয়ে গিয়েছিল একটি হোমস্টে ম্যানেজারের চাকরি এবং একটি পূর্ণকালীন অভিযাত্রী হওয়ার স্বপ্ন পূরণ করার সিদ্ধান্ত নিয়েছে। শেষ পর্যন্ত আশ্চর্যজনকভাবে ঈশানী এবং অনুরাগের আবার দেখা হয়েছিল কিন্তু তারা সমস্যাগুলি সমাধান করতে এবং তাদের নিজ নিজ জীবনের কঠোর পরিস্থিতিকে মেনে নিতে অগ্রসর হয়েছিল। একলা সোম “তিনজন ব্যক্তির একটি গল্প এবং কীভাবে তাদের জীবন একে অপরের সাথে সবচেয়ে অস্বাভাবিক উপায়ে সংযুক্ত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!