Home » আন্দোলনকারী ডাক্তারদের দেশদ্রোহী আখ্যা দিলেন তৃণমূল নেতা

আন্দোলনকারী ডাক্তারদের দেশদ্রোহী আখ্যা দিলেন তৃণমূল নেতা

অম্বিকা কুন্ডু ,কলকাতা
সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী জুনিয়র ডাক্তারদের কর্ম বিরতি কর্মসূচি ত্যাগ করে কাজে যোগ দেওয়ার কথা। এই কথা অমান্য করে জুনিয়র ডাক্তারেরা স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভ করেন। সুপ্রিম কোর্টের নির্দেশ সামান্য করার জন্য তৃণমূল নেতা চন্দন মুখার্জী সে সকল আন্দোলনকারীদেরকে দেশদ্রোহী বলে সম্বোধন করেন। বাদুড়িয়া পঞ্চায়েত সমিতির এক কর্মাধ্যক্ষ এই কথা বলে বিতর্ককে আরো উড়তে দিলেন। তিনি বলেন “আপনি স্বপ্ন দেখছেন ? একটা নির্বাচিত সরকারকে ফেলে দেবেন ? ২১৫ জন বিধায়ক, ২৯ জন সাংসদ।

আপনি তাদের ফেলে দেবেন ? ৫১ শতাংশ ভোট পেয়েছে। সেই সরকারটাকে আপনি ফেলে দেবেন ? ফেলে দিয়ে কেউ কেউ ভাবছেন মুখ্যমন্ত্রী হবেন, কেউ অর্থমন্ত্রী হবেন। এটা হয় না এখানে। এজিনিস হবে না। সুপ্রিম কোর্ট সার্বভৌমত্বের প্রতীক। সুপ্রিম কোর্ট সংবিধানের রক্ষক। আপনি তাকে অবমাননা করছেন মানে, দেশের সার্বভৌমত্বকে অবমাননা করছেন। সুপ্রিম কোর্টকে অবমাননা করছেন মানে সংবিধানকে বিরোধিতা করছেন। সংবিধানকে বিরোধিতা করছেন মানে আপনি দেশদ্রোহী।

আপনি দেশদ্রোহী ডাক্তার। তাই আজ আমরা পথে। আমরা এই ডাক্তারদের দেখতে চাই না। ডাক্তারদের আন্দোলনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন আছি। কিন্তু, যে ডাক্তারদের আন্দোলনের কারণে মায়ের কোল খালি হয়ে যাচ্ছে, যে ডাক্তারদের অবহেলার কারণে স্বামী স্ত্রীকে হারাচ্ছে, স্ত্রী স্বামীকে হারাচ্ছে…আমরা সেই ডাক্তার চাই না। আমরা বলতে চাই, আপনি আন্দোলন করুন। আপনি বিচার চান, আমরা পাশে আছি। পাশে থাকব। রাত জাগব একসঙ্গে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!