Home » আর জি কর কান্ড কে হাতিয়ার করে -পুজোর অনুদান ফেরতের গুজব দমদমে | EXCLUSIVE

আর জি কর কান্ড কে হাতিয়ার করে -পুজোর অনুদান ফেরতের গুজব দমদমে | EXCLUSIVE

আর জি কর হাসপাতালের নৃশংস হত্যা কাণ্ডের রেশ এখনো কাটেনি কিন্তু এই ঘটনা কে হাতিয়ার করেই কিছু অসাধু ব্যক্তি কলকাতার শান্তি শৃঙ্খলা নস্ট করার জন্য গুজব রটাতে শুরু করেছে। সকাল থেকেই গুজব রটে, দমদম মল রোডে, সারদা হাউসিং আবাসনের মহিলা পরিচালিত প্রায় ২৫ বছরের দূর্গা পুজো কমিটি, আর জি কর কাণ্ডের বিচার চেয়ে, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এবছরের অনুদান ফেরত দিয়েছেন। কিন্তু এর সত্যতা কতটা জানতে আমরা যোগাযোগ করি স্থানীয় তৃণমূল কাউন্সিলর বাসুদেব মন্ডলের সাথে।

বাসুদেব বাবু আমাদের জানান – আজ সকালেই তার কাছে দমদম মল রোদের সারদা হাউসিং পুজো কমিটির এবছরের হিসাব রক্ষক তাকে আতঙ্কিত হয়ে ফোন করে এই গুজবের কথা জানান এবং একই সাথে যাতে মুখ্যমন্ত্রীর অনুদান যাতে কোনোভাবেই বন্ধ নাহয় সেইদিকে খেয়াল রাখতে ও সাহায্য করতে।

বাসুদেব বাবু, তাকে আস্বস্ত করেন এবং পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এছাড়াও কাউন্সিলর বাসুদেব মন্ডল তার এলাকা সহ কলকাতার সকল নাগরিকদের গুজব থেকে দুরে থাকতে অনুরোধ করছেন এবং মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর আস্থা রাখতে অনুরোধ করছেন।।

একই সাথে আমরা যোগাযোগ করেছিলাম দমদম থানার আইসি শ্রী পট্টনায়কের সাথে, তিনি আমাদের জানান, উল্লেখিত আবাসন থেকে মুখ্যমন্ত্রীর পুজোর অনুদান ফিরিয়ে দেবার মতো কোন লিখিত আবেদন তারা পাননি, যদি বিগত বছরে অনুদান পেয়ে থাকেন তাহলে সেই নিয়ম অনুযায়ী এবারও সেই অনুদান তারা পাবেন।।

এর পরেই আমরা যোগাযোগ করি, মল রোডের সারদা হাউসিং এর পুজো কমিটি সদস্য জয়িতা ভট্টাচার্যের সাথে। জানতে চান তিনি কি বললেন? নিচে দিলাম সমস্ত টেলোফেনিক রেকর্ডিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!