Home » আর জি কর প্রতিবাদে অরিজিৎ সিং গাইলেন গান

আর জি কর প্রতিবাদে অরিজিৎ সিং গাইলেন গান

অরিজিৎ সিং, সংগীত জগতের এমন এক তারকা যার গানে মুগ্ধ ৮ থেকে ৮০। তার সাদাসিধে আচরণ তাকে আরো বেশি জনপ্রিয় করে তুলেছে সাধারণ মানুষের কাছে।

অম্বিকা কুন্ডু, কলকাতা
অরিজিৎ সিং, বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া তার নামে কিছু খবর রটে ছিল এই আর জি কর ঘটনাকে কেন্দ্র করে। তবে প্রথমে সরাসরি সে কিছুই বলেননি। কিন্তু কিছুদিন ধরে তার একটি ভিডিও ছাড়া ফেলেছে গোটা সামাজিক মাধ্যমে। তবে সরাসরি তার কাছ থেকে এটি আপলোড না হলেও তার ফ্যানের পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়।


সেই ভিডিওতে তাকে বলতে শোনা যাচ্ছে “তোমাদের মত স্বাধীনতা তো আর আমার নেই, আমি চাইলেই রাস্তায় বেরোতে পারি না। তোমরা যেমন ভাবে রাস্তায় বিচরণ করতে পারো, আমি তো তা পারি না। ১০ থেকে ১৫ বছর আগে হলে ভাবতে হতো না। যারা তোমাদেরকে রাগাচ্ছে তাদের কথায় রেগে যেও না। ওরাও কোথাও একটা দুঃখ পেয়ে বলছে। অনেক ভেবে চিন্তে কাজ করতে হবে। আমি রাস্তায় নামলে সেলফি তোলার ভিড়ি হবে বেশি।” তিনি আরো বলেন “অনেকেই ভাবছে আমি রাস্তায় নামবো কিন্তু অনেকেই তো রাস্তায় নামছে। সুপ্রিম কোর্টের ওপর আশা রাখছি।”


সংগীতশিল্পী তার অনুরাগীদের উদ্দেশ্যে জানান সে কোনদিনই সামাজিক মাধ্যমগুলিকে সিরিয়াসলি নেননি। তিনি কোনদিন নিজেকে এক্সপ্রেসও করেননি তবে এই ঘটনা তাকে নাড়িয়ে দিয়েছে। এই নির্যাতিতার বাবা-মায়ের কথা ভেবে তার বুক ফেটে যাচ্ছে। তার রাজ্য তার দেশ তার বাড়ির মধ্যে এসে গিয়েছে এই ঘটনা। তিনি সকলের উদ্দেশ্যে কেউ বলেন এই প্রতিবাদ কোনরূপ রাজনৈতিক দল বা প্রশাসনের বিরুদ্ধে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!