Home » নজরে ডায়মন্ড! দিল্লি থেকে ফিরেই প্রশাসনিক বৈঠক করবেন অভিষেক বন্দোপাধ্যায়

নজরে ডায়মন্ড! দিল্লি থেকে ফিরেই প্রশাসনিক বৈঠক করবেন অভিষেক বন্দোপাধ্যায়

আগেও কথা রেখেছিলেন, এবারও কথা দিয়েছিলেন আর তার সাথে সাথেই তৃতীয়বার ৭লক্ষ রেকর্ড ভোটের ব্যবধানে ডায়মন্ড হারবার থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন। তাই স্বাভাবিক ভাবেই এবার আরো উন্নয়নের লক্ষে এবার নিজের সংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারে নজর দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিল্লির সংসদ অধিবেশন শেষ করেই তিনি সোজা যাবেন ডায়মন্ড হারবারে। আগামী মাসে ডায়মন্ড হারবারের একটি প্রেক্ষাগৃহে তিনি প্রশাসনিক বৈঠক করবেন বলেও শোনাযাচ্ছে। গুঞ্জন উঠেছে অভিষেকের ডায়মন্ড হারবার মডেলে যুক্ত হতে চলেছে আরো নতুন কিছু।

আগামী ১০ই আগস্ট, অভিষেক বন্দ্যোপাধ্যায় আমতলার একটি প্রেক্ষাগৃহে প্রশাসনের আধিকারিক ও সংগঠনের নেতাদের সাথে বৈঠক করবেন। প্রস্তুতি চরম পর্যায়ে শুরু হয়েছে। সাংসদ হিসাবে, আগের দুবারের এলাকার উন্নয়নে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর কাজ ছিলো বেশ প্রশংশিত। ২০২০-২০২১ সালের করোনাকালে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তৈরী ডায়মন্ড হারবার মডেল, চূড়ান্ত সাফল্য অর্জন করেছিলো। উপকৃত হয়েছিলেন ডায়মন্ড হারবার বাসী। আর এই ডায়মন্ড হারবার কে কেন্দ্র করেই বর্ধক্যভাতা নিয়ে মুখ্যমন্ত্রী ও রাজ্যসরকারের কথা আদায় করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ABHISHEK BANERJEE

এবার তৃতীয় বার সাংসদ নির্বাচিত হয়েছেন ডায়মন্ড হারবার থেকেই। আগেই ঢালাও উন্নয়নের ফসল হিসাবে জনতার আস্থা অর্জন করছেন তিনি। তাই এবারও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নজর ডায়মন্ডেই। দিল্লির সংসদের বাদল অধিবেশনের ব্যস্ততা কাটিয়ে সেখান থেকেই ফিরেই ডায়মন্ড হারবার যাবেন সকলের সাথে বৈঠক করতে। আমতলার অডিটোরিমে, ১০ই আগস্ট, শনিবার সকলের সাথে বৈঠক করে কাজের খতিয়ান নেবেন । তার ওপর ভিত্তি করেই আরো কাজের পরিকল্পনা করবেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এখন সকলের নজর ১০ই আগষ্টের দিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!