Home » তৃণমূল ছাত্র পরিষদে উঠে আসছে নতুন নাম। তৃণমূল ছাত্র সংগঠনে বড় রদবদল

তৃণমূল ছাত্র পরিষদে উঠে আসছে নতুন নাম। তৃণমূল ছাত্র সংগঠনে বড় রদবদল

২১শে জুলাইয়ের শহীদ দিবসের আগেই এলো বেশ বড় খবর। সুত্রের খবর অনুযায়ী তৃণমূল ছাত্র পরিষদের নতুন নেতৃত্ব হিসাবে উঠে আসছে রাজ্যনা হালদারের নাম। ২১শে জুলাই শুরু হবার আগেই রাজনৈতিক মহলে আলোড়ন শুরু হয়েছে তৃণমূল যুবনেত্রী রাজ্যনা হালদার কে নিয়েই।

তৃণাঙ্কুর ভট্টাচার্য্য

বর্তমান তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য্য কে দেওয়া হতে পারে আরো বড় দায়িত্ব। তৃণমূল সূত্রে খবর, রাজ্যনা হালদার ছাড়াও একই সাথে উঠে আসছে ছাত্র নেতা সুদীপ রাহা ও প্রান্তিক চক্রবর্তীর মতো একাধিক নাম। তবে এগিয়ে রয়েছে রাজ্যনা হালদারের নাম।

তৃণাঙ্কুর ভট্টাচার্যের পর, এবার তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভানেত্রী হিসাবে দেখা যেতে পারে সোনারপুরের মেয়ে রাজ্যনা হালদার কে, যিনি প্রেসিডেন্সি কলেজের প্রাক্তনী।

রাজ্যনা হালদার

তবে রাজ্যনা হালদার এই নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলতে চাননি, তাকে নিয়ে যে জোর আলোচনা চলছে সে বিষয়ে তিনি অবগত। তার বক্তব্য,দলনেত্রী মমতা বন্দোপাধ্যায় ও দলের সেনাপতি অভিষেক বন্দোপাধ্যায়ই সিদ্ধান্ত নেবেন এবং ২১শে জুলাইয়ের মঞ্চ থেকে ঘোষনা করবেন। তাকে যা দায়িত্ব দেবেন তিনি তা অবশ্যই পালন করবেন।।

তবে একই সাথে এই সব নামের পাশাপাশি উঠে আসতে পারে উত্তর ২৪পরগনার আরো এক যুব নেতার নাম যিনি অভিষেক বন্দোপাধ্যায় ঘনিষ্ট বলেই জানা যাচ্ছে। তবে সবটাই এখন আলোচনার মধ্যে রয়েছে। আগামীকাল ২১শে জুলাইয়ের মঞ্চে চূড়ান্ত সিদ্ধান্তে শীলমহর বসাবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!