Home » থিয়েটার থেকে বড়পর্দার পথে অথৈ,একসঙ্গে সোহিনি,অনির্বাণ,অর্ণ

থিয়েটার থেকে বড়পর্দার পথে অথৈ,একসঙ্গে সোহিনি,অনির্বাণ,অর্ণ

উইলিয়াম শেক্সপিয়ারের অনবদ্য কিছু সৃষ্টির মধ্যে ওথেলো অন্যতম। মঞ্চে বহুবার গুণী শিল্পীদের দ্বারা এই নাটক মঞ্চস্থ হয়েছে। আর ততবারই এটি প্রশংসিত হয়েছে। এবার শেক্সপিয়ারের সেই সৃষ্টিকেই বড়পর্দায় নিয়ে আসছে এসভিএফ এন্টারটেইনমেন্ট ও জিও স্টুডিও। ওথেলো অবলম্বনে ‘অথৈ’ সিনেমা আসছে ১৪ই জুন । আর এই ছবিতে একসঙ্গে দেখা যাবে ব্যোমকেশ-সত্যবতীর জুটি তথা অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকারকে।

৭ই জুন তারিখে এই ছবিটির ট্রেলার মুক্তি পায়।সন্দেহ ও প্রতারনা তে মোরা আখ্যানে,ঈর্ষা আর ষড়যন্ত্র কি পারবে ভালবাসা এবং বিশ্বাসের ভিত নড়িয়ে দিতে ? তা নিয়ে দর্শকমন্ডলীর মনে বেশ উত্তেজনা দেখা যায় ছবি টা নিয়ে।গল্পের পরিচালক অর্ণ মুখার্জি পরিচালিত প্রথম ছবি ।এছারা অনির্বাণ ভট্টাচার্য এই ছবিতে ক্রিয়েটিভ পরিচালক হিসেবে পরিচালনা করেছেন।

গত ১২ই জুন ছিলো অথৈ র প্রিমিয়ার।সেখানে উপস্থিত ছিলো স্বনামধন্য শিল্পীরা।প্রসেনজিত্ চ্যাটার্জি চিরঞ্জিৎ চক্রবর্তী অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলা আদৃত এরকম অনেক অভিনেতা দের দেখা যায় প্রিমিয়ারে।গত বছর ওথেলো নাটক অবলম্বনে এই নাটক টি মঞ্চস্থ হয়েছিল। বড় পর্দায় মুক্তি পাওয়াতে খুবই আশাবাদী অভিনেতা অভিনেতরা সাথে দর্শকমন্ডলী।

অনির্বাণ ভট্টাচার্যের মতে এই যে সামাজিক মাধ্যম যুগে মানুষ দিন দিন একা হয়ে পড়ছে কোথাও তাঁরই পরিণতির গল্প অথৈ।সোহিনী অনির্বাণ অর্ণ আশাবাদী যে ই ছবিটি দর্শক দের মনে প্রভাব ফেলবে।

এই ছবি টি নিয়ে যেমন কিছু দর্শক খুবই উত্তেজিত তেমন কিছু জনের মতে এই ছবি টি প্রেক্ষাগৃহে নাও চলতে পারে।কারণ সময়ের সাথে সাথে বাংলা ছবির দর্শকএর পরিমাণ কমেই চলেছে।কিন্তু চলচিত্র প্রেমীরা এবং এই ছবিতে অভিনীত শিল্পীরা আশা রাখেন যে ছবিটি বাংলা সিনেমা তে অব্যশই প্রভাব ফেলবে, যা দর্শকের মন জয় করে নেবে।

প্রিমিয়ার এবং ট্রেলার লঞ্চ এর পর দর্শক দের প্রতিক্রিয়া দেখে আশা করা যায় ছবি টি মানুষ ভালোবাসবে।এবং প্রতিটি বাংলা ছবি প্রেমীদের একবার হলেও ওথেলো ছবি টি নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে দেখা উচিত।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!