Home » বন্ধের কোনো প্রভাবই লক্ষ্য করা গেলো না কলকাতা দক্ষিণ শহরতলীতে।

বন্ধের কোনো প্রভাবই লক্ষ্য করা গেলো না কলকাতা দক্ষিণ শহরতলীতে।

অম্বিকা কুন্ডু , কলকাতা
গত ২৭শে আগস্ট আর জি কর কাণ্ডের জেরে পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল নবান্ন অভিযানের। সেই অভিযানে পুলিশের দমনপীড়ন মূলক আচরণের অভিযোগে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে ১২ ঘন্টার বন্ধের আহ্বান করা হয়েছে। রাজ্য সরকারের পক্ষ থেকে এই বন্ধকে পালন না করার নির্দেশ দেওয়া হয়েছে।

তবে উত্তরবঙ্গে বিজেপি শক্তিশালী থাকার কারণে আশা করা হচ্ছে এই বন্ধ সফল করা যেতে পারে। এবং দক্ষিণবঙ্গে বাজার হাট, রাস্তাঘাট এবং রেল অবরোধের দিকে কড়া নজর রাখছে দলীয় কর্মীরা। কতটা সফল হলো এই বন্ধ এটাই দেখার।

অন্যদিকে এদিন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ধর্মতলার মেয়ো রোডে একটি সমাবেশের আয়োজন করা হয়েছে। ওই সমাবেশে প্রধান বক্তা হিসেবে রয়েছেন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং এবং তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রীর নেতৃত্বে নবান্নে রাজ্য মন্ত্রিসভার বৈঠকের আয়োজন করা হয়েছে। ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালনের পর বিকেলে নবান্নের উদ্দেশ্যে রওনা দেবেন মাননীয়া। হুগলি উত্তর পাড়া অঞ্চল এবং কলকাতার বিক্ষিপ্ত কিছু অঞ্চল ছাড়া জনসাধারণ এই বন্ধকে সমর্থন করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!