Home » বিখ্যাত গায়িকা পলক মুছলের বিরাট মানসিকতার পরিচয় : আট বছরের একটি শিশুর জীবনদান

বিখ্যাত গায়িকা পলক মুছলের বিরাট মানসিকতার পরিচয় : আট বছরের একটি শিশুর জীবনদান

পলক মুছল, একজন ভারতীয় গায়িকা, শুধুমাত্র সুমিষ্ট কণ্ঠের জন্যই পরিচিত নন, বরং তাঁর মহানুভবতাও মানুষের হৃদয় জয় করেছে। তিনি তার তহবিল সংগ্রহের উদ্যোগ, ‘Saving Littile Hearts’-এর মাধ্যমে হৃদরোগে আক্রান্ত ৩,০০০ শিশুর জীবন রক্ষা করেছেন। গত ১১ জুন তারিখে, পলক এই মাইলফলক উদযাপন করতে তার সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয়গ্রাহী ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, ইন্দোরের আট বছরের একটি ছেলে, আলোক সাহু সফল অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠেছে।

পলক ভিডিওটির সাথে ক্যাপশন দিয়েছেন, “And 3000 LIVES SAVED! Thank you for your prayers for Alok! The surgery went successfully, and he is absolutely fine now.” এই উদ্যোগের মাধ্যমে তিনি যে শিশুদের জীবন বাঁচিয়েছেন, তাদের পরিবারের কৃতজ্ঞতা ও আনন্দ ফুটে উঠেছে প্রতিটি ভিডিওতে।

তিনি তার যাত্রার প্রতিফলন করে বলেন, “যখন আমি এই মিশন শুরু করি, তখন এটি ছিল মাত্র একটি ছোট উদ্যোগ যা সাত বছর বয়সে আমি নিয়েছিলাম, এবং এখন এটি আমার জীবনের সবচেয়ে বড় মিশনে পরিণত হয়েছে। এখনো আমার অপেক্ষার তালিকায় ৪১৩ জন শিশু রয়েছে। আমি যে প্রতিটি কনসার্ট করি তা সেই সব শিশুর হৃদরোগের অস্ত্রোপচারের জন্য নিবেদিত, যাদের বাবা-মা খরচ বহন করতে পারেন না। এটি আমার কাছে একটি দায়িত্বের মতো মনে হয়। আমি সত্যিই খুশি যে ঈশ্বর আমাকে এটি করার জন্য একটি মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন।”

And 3000 LIVES SAVED! ♥️
Thank you for your prayers for Alok! The surgery went successfully and he is absolutely fine now

পলকের এই মানবিক উদ্যোগের প্রশংসা সর্বত্র ছড়িয়ে পড়েছে। তার এই মহান উদ্যোগের জন্য তিনি অনেক পুরস্কার এবং সম্মাননা পেয়েছেন। তবে তার সবচেয়ে বড় পুরস্কার হলো প্রতিটি শিশুর হাসি এবং তাদের পরিবারের সুখী মুখ।
পলক মুচলের এই প্রচেষ্টা প্রমাণ করে যে, একজন ব্যক্তির ইচ্ছাশক্তি এবং মানবিকতা কীভাবে হাজার হাজার মানুষের জীবনে পরিবর্তন আনতে পারে। তার এই উদ্যোগ আমাদের সকলকে অনুপ্রাণিত করে যে, আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী সমাজের কল্যাণে কিছু করতে পারি।

পলক মুচলের ‘Saving little hearts’ উদ্যোগটি আমাদের সমাজে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে। তার অদম্য ইচ্ছাশক্তি এবং মানবিক প্রচেষ্টার ফলে হাজার হাজার শিশু নতুন জীবন পেয়েছে এবং তাদের পরিবার নতুন আশা ও সুখে ভরপুর হয়েছে। পলক মুচলের এই মানবিক মিশন সত্যিই প্রশংসার যোগ্য এবং অনুপ্রেরণার উৎস।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!