Home » ‘ব্যোমকেশ’ এর শুটিং শেষ করেই ‘দশম অবতার’এর রেইকি শুরু

‘ব্যোমকেশ’ এর শুটিং শেষ করেই ‘দশম অবতার’এর রেইকি শুরু

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ সদ্য ‘ব্যোমকেশ’ ছবির শুটিং শেষ করেছেন পরিচালক সৃজিত মুখার্জী। কিন্তু শুটিং শেষ হতেই শুরু হয়ে গেল পরের ছবির প্রস্তুতি। পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জীর ছবি ‘দশম অবতার’। তারই রেইকি করতে বেরিয়ে পড়েছেন পরিচালক।

এদিন বড় বাজার এলাকার একটি উচু বাড়ি থেকে শহরকে নিরীক্ষণ করতে দেখা যায় পরিচালককে। সামনেই হাওড়া ব্রিজ এবং গঙ্গা দেখা যাচ্ছে। এমনই এক ছবি পোস্ট করে পরিচালক লেখেন ‘দশম অবতার রেইকি। আসছে এই পুজোয়।‘

কপ ইউনিভার্সের পরবর্তী ছবি ‘দশম অবতার’এ অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, শুভশ্রী গাঙ্গুলি প্রমুখকে। ২০১৯ সালের পর আবার এতদিন বছর পর সৃজিত মুখার্জীর ছবি আসছে পুজোর সময়। ২০১৯ শে মুক্তি পেয়েছিল ‘গুমনামী’। সেই ছবিতে প্রসেনজিৎ – অনির্বাণ জুটিকে দেখা গেছিল। এবারও একই সঙ্গে দেখা যাবে তাদের। এবার আসছে থ্রিলার নিয়ে। ছবির প্রযোজনার দায়িত্বে থাকবে জি স্টুডিও।

দুর্গা পুজো এবার জমে যাবে। টক্কর দেবে একের একের পর এক ছবি। ‘দশম অবতার’এর পাশাপাশি ‘রক্তবীজ’, ‘বাঘাযতীন’, ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পাবে পুজোতে। সুতরাং বোঝাই যাচ্ছে কেমন হাড্ডাহাড্ডি লড়াই হবে এই পুজোয়। তবে লড়াই যাই হোক লাভবান হবেন দর্শকরা এতগুলো ভালো ছবি এক সঙ্গে উপহার পাবেন তারা। ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!