Home » মন্ত্রী জ্যোতিপ্রিয়র শাস্তির দাবিতে বিজেপির প্রতীকী প্রতিবাদ , মন্ত্রীর কুশপুতুল ফেলে দেওয়া হলো ইছামতি তে

মন্ত্রী জ্যোতিপ্রিয়র শাস্তির দাবিতে বিজেপির প্রতীকী প্রতিবাদ , মন্ত্রীর কুশপুতুল ফেলে দেওয়া হলো ইছামতি তে

রেশন দুর্নীতি কাণ্ডে ধৃত রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ওরফে বালুর শাস্তির দাবিতে এবার পথে নামলো বিজেপি । মন্ত্রীর গ্রেফতারির পর রাজ্য জুড়ে প্রতিবাদে নেমেছিল তৃণমূল । বনগাঁ তেও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রতিবাদ মিছিল করা হয় । সেখানে বনগাঁর তৃণমূল নেতৃত্ব জানিয়েছিলেন বিজেপি রাজনৈতিক ষড়যন্ত্র করে ইডি কে ব্যবহার করে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করিয়েছে । বিচারপতির উপস্থিতিতে তদন্ত করতে হবে বলেও দাবি জানিয়েছেন তারা ।

এবার ধৃত মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককের শাস্তির দাবিতে আন্দোলনে বিজেপি । বনগাঁ বাটার মোড়ে প্রতীকী প্রতিবাদ জানানো হয় পাশাপাশি মন্ত্রী জ্যোতিপ্রিয় ওরফে বালুর কুশপুতুল তৈরি করে বা হাতে আটা ও ডান হাতে চালের প্যাকেট রাখা হয়েছে । এবং সেই কুশপুতুল ফেলে দেওয়া হয় ইছামতি নদী তে । এই বিষয়ে বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি দেবদাস মন্ডল বলেন ” আমরা দেখেছি চোর কে ধরার জন্য আন্দোলন হতো এখন চোর কে বাঁচানোর জন্য আন্দোলন হচ্ছে ” । এটা বাংলার লজ্জা । মানুষ আগামীদিনে এর জবাব দেবে । ২০১৯ সালে ও মানুষ জবাব দিয়েছে এবার ২৪শে ও মানুষ এর জবাব দেবে ।

বাইট :
১) দেবদাস মন্ডল ( বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি )

২) গোপাল শেঠ ( বনগাঁ পৌরসভার চেয়ারম্যান )

এই নিয়ে বনগাঁ পৌরসভার চেয়ারম্যান গোপাল শেঠ বলেন সুকান্ত মজুমদার ওদের ব্যর্থ রাজ্য সভাপতি তার নির্দেশে ওরা এখানে গ্রুপিং করছে । ওরা নিজেরা নিজেরা ব্যস্ত নিজেদের শক্তি প্রদর্শন করার জন্য । এখান থেকে ওরা মাটি নিয়ে যাচ্ছে দিল্লি তে আসলে ওটা বিজেপির চিতাভস্ম যেটা গয়া তে নিয়ে যাচ্ছে পিন্ড দান করতে যাতে বাংলা তে এই ভূত না আসে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!