Home » রাত দখলের অভিযান থেকে ঋতুপর্ণা কে গো back স্লোগান দিয়ে, তাড়িয়ে দিলেন বিক্ষোভকারীরা।

রাত দখলের অভিযান থেকে ঋতুপর্ণা কে গো back স্লোগান দিয়ে, তাড়িয়ে দিলেন বিক্ষোভকারীরা।

অম্বিকা কুন্ডু, কলকাতা

গত ৪ঠা সেপ্টেম্বর, গোটা রাজ্যজুড়ে রাত দখল কর্মসূচির আয়োজিত ছিল। সেই রাত দখলে বাংলার সকল মা মেয়ে বউয়েরা উপস্থিত ছিলেন, ছিলেন বহু সেলেবরাও। জাতি ধর্ম নির্বিশেষে সকলেই অভয়া বা তিলোত্তমার উপর হওয়া অন্যায়ের ন্যায় বিচারের দাবিতে সকলেই এই রাত দখল কর্মসূচিতে অংশগ্রহণ করেছিল।
সেই মতোই টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত সাধারণ জনগণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ন্যায় বিচার চাওয়ার জন্য শ্যামবাজারে রাত দখল কর্মসূচিতে যোগদান করার জন্য গিয়েছিলেন। সেখানে গিয়েই পড়তে হয়েছে তাকে চরম বিপাকে। তাকে দেখামাত্রই জনগণ ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তারা স্লোগান দিতে শুরু করে “গো ব্যাক ঋতুপর্ণা”। এর কারণ বেশ কিছুদিন আগে সামাজিক মাধ্যমে তার একটি ভিডিওর কারণে তাকে পড়তে হয়েছিল ট্রোলের সম্মুখে। সেই ভিডিওটিতে তাকে তিলোত্তমার বিচার চেয়ে শঙ্খ বাজাতে দেখা গিয়েছিল। সেই ভিডিওটি দেখা মাত্রই অনেক ট্রোলের শিকার হতে হয়েছে তাকে। নেটিজেনদের মতে মনে করেন ঋতুপর্ণা সেনগুপ্ত সম্পূর্ণরূপে অভিনয় করে গেছেন শঙ্খ নিয়ে। উনি সাউন্ড এফেক্টের মাধ্যমে সেই ভিডিওটি বানিয়েছিলেন, উনি নাকি শঙ্খ বাজাননি। নেটিজেন্দের মতে শঙ্খ বাজাতে না পারা কোন অন্যায় নয় , বরং অভিনয় করাটাই অন্যায়।

তার সেই ভিডিওর কারণেই তাকে বিক্ষোভের সম্মুখীন হতে হয়েছিল। কোন মতে তার দেহরক্ষী দের সাহায্যে ওই বিক্ষোভের থেকে বেরিয়ে এসেছেন।

তবুও সাধারণ মানুষের এইরূপ আচরণ কোন মানুষ হয়ে মানুষের জন্য করাটা হয়তো উচিত হয়নি কারণ ঋতুপর্ণা সেনগুপ্ত কিন্তু ন্যায় বিচারের আশায় সাধারণ মানুষের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে চলার চেষ্টা করেছিলেন আর পাঁচটা প্রতিবাদী তারকাদের মতন। উনি কিন্তু সেই সব তারকা সাংসদ বিধায়কদের মতন ঘরে থেকেই বিচার চাইছিলেন না, চেয়েছিলেন রাস্তায় নেমে বিচার চাইতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!