Home » স্নায়ুরোগে আক্রান্ত হয়ে শ্রবনশক্তি হারালেন প্ৰখ্যাত সংগীত শিল্পী অলকা ইয়াগনিক।।

স্নায়ুরোগে আক্রান্ত হয়ে শ্রবনশক্তি হারালেন প্ৰখ্যাত সংগীত শিল্পী অলকা ইয়াগনিক।।

singer alka iyagnik

ভারতীয় সংগীত জগতে অলকা ইয়াগনিক নিঃসন্দেহে একটি মাইল ফলক। যার কণ্ঠের সংগীত সমগ্র ভারতীয় তথা বিশ্বের সংগীত প্রেমীদের মুগ্ধ করে আসছে দশকের পরে দশক ধরে।

৯০ এর দশক থেকে অলকা ইয়াগনিক ভারতীয় সংগীত প্রেমী মানুষদের মনে তার জায়গা করে নিয়েছিলেন। কলকাতা ও মুম্বাই চলচিত্র জগতের এমন কোন নায়িকা নেই যার হয়ে প্লেব্যক করেননি এই শিল্পী। সম্প্রতি অলকা ইয়াগনিক কে দেখা যেত বিভিন্ন টেলিভিশন চ্যানেলে গানের রিয়েলিটি শো’য়ের বিচারকের আসনে।

নতুন গায়ক গায়িকা দের ভীষণ রকমের উৎসাহ প্রদান করতে দেখা গেছে অলকা ইয়াগনিক কে। এবার স্বয়ং অলোকা ইয়াগনিক নিজেই তার সামাজিক মাধ্যমে জানালেন এই দুঃসংবাদ।

তিনি লিখেছেন, বেশ কিছু সপ্তাহ ধরেই তিনি এই বিরল রোগে আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসকদের সাথে যোগাযোগ রাখছিলেন। কিন্তু এবার চিকিৎসক দের সিধান্ত জানাচ্ছেন তার প্রিয়জন ও ভক্তদের। তার চিকিৎসকরা তাকে পরীক্ষা করে জানিয়েছেন তিনি এক বিরল স্নায়ুরোগে আক্রান্ত হয়ে শ্রবন শক্তি হারিয়েছেন। এবং অজান্তেই তিনি এই ভাইরাল স্নায়ু রোগে আক্রান্ত হয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

তিনি তার সকল প্ৰিয় বন্ধু ও ভক্তদের তার দ্রুত আরোগ্য কামনা করে ঈশ্বরের কাছে প্রার্থনা করে , এই দুঃসময়ে তার পাশে থাকতে অনুরোধ করেছেন। অলকা ইয়াগনিক এই খবর সামাজিক মাধ্যমে প্রকাশ করার পরেই বিখ্যাত সংগীত শিল্পী সোনু নিগম তার দ্রুত আরোগ্য করেছেন।। একজন সংগীত শিল্পীর কাছে শ্রবন শক্তি হারানো মানে সুর হারিয়ে ফেলার মতো কষ্ট। কানে না শুনে কণ্ঠের সুর কখনোই মেলানো সম্ভব নয়।। তাই স্বাভাবিক ভাবেই অলকা ইয়াগনিক মানসিক ভাবেও বেশ ভেঙে পড়েছেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!