Home » সম্প্রতি মুক্তি পেয়েছে বুমেরাং,প্রথমবার জুটি বাঁধল জিৎ-রুক্মিণী।গত ৭ই জুন মুক্তি পেয়েছে সৌভিক কুণ্ডু পরিচালিত জিৎ-রুক্মিণী অভিনীত হাস্যরস্যাতক কল্পবিজ্ঞান ছবি বুমেরাং।

সম্প্রতি মুক্তি পেয়েছে বুমেরাং,প্রথমবার জুটি বাঁধল জিৎ-রুক্মিণী।গত ৭ই জুন মুক্তি পেয়েছে সৌভিক কুণ্ডু পরিচালিত জিৎ-রুক্মিণী অভিনীত হাস্যরস্যাতক কল্পবিজ্ঞান ছবি বুমেরাং।

ছবিটি তে প্রধানত দেখা যাবে একজন বিজ্ঞানী তার স্ত্রী আর মতো দেখতে হুবহ একজন রোবট তৈরি করবেন তারপর কি ঘটবে সেই নিয়ে মূলত ছবিটি।তবে ছবিটি মূলত বর্তমান প্রজন্মে রোবট অথবা কল্পবিজ্ঞান সাধারণ মানুষের জীবনে কিভাবে প্রভাব ফেলছে বা ফেলতে পারে তা এই ছবিটির মধ্যে দেখানোর চেষ্টা করা হয়েছে।
গতকাল ১১ই জুন ছিলো বুমেরাং এর স্পেশাল স্ক্রিনিং।সেখানে চাঁদের হাট দেখা যায়।প্রায় সকল টলিউড অভিনেতা অভিনেত্রী রাই সেখানে উপস্থিত ছিলেন।তা ছারা ও এই ছবি টির সমস্ত কাস্টএবং ক্রিউ রাও সবাই ছিলেন।যেমন জিৎ রুক্মিণী ছাড়াও সৌরভ দাস দেবচন্দ্রিমা খরাজ রজতাভ সহ আরো অনেকে।


প্রত্যেকেই ছবিটি দেখার খুবই ভালো প্রতিক্রিয়া দিয়েছেন।কারণ এই রকম বিষয় এ ছবি বাংলা তে এর আগে তেমন হতে দেখা যায়নি। ৭ই জুন ছবি টি মুক্তি পাওয়ার পর জিৎপ্রেমীদের উত্তেজনা ছিল চূড়ান্তে।অনেকে বলেছে এই ছবির মাধ্যমে সুপারস্টার জিৎ কামব্যাক করেছেন।জিৎ ভক্ত রা ছবিটির খুব ই প্রসংশা করছেন।

এছাড়াও প্রথমদিন থেকে ছবি টি বক্স অফিসে বেশ ভালোই চালাচ্ছে।কল্পবিজ্ঞান নির্মিত ছবি হওয়ায় সবরকম বয়সের দর্শক দেখা যাচ্ছে প্রেক্ষাগৃহে।
সর্বশেষে বলা যায় এই ছবিটি অবশ্যই প্রত্যেকের সপরিবারে নিকটবর্তী প্রেক্ষাগৃহ তে দেখা উচিত।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!