Home » হুগলি জেলা গ্রামীণ পুলিশ ও চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে বাঁশবেড়িয়ার কার্তিক পূজো কমিটির সাংবাদিক সম্মেলন

হুগলি জেলা গ্রামীণ পুলিশ ও চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে বাঁশবেড়িয়ার কার্তিক পূজো কমিটির সাংবাদিক সম্মেলন

বাঁশবেড়িয়ায় তোড়জোড় শুরু কার্তিক পুজোর। কোলকাতার দুর্গোৎসব বা কালীপুজোর পরেই আসে চন্দন নগরের জগদ্ধাত্রী পুজোর কথা কিন্তু অনেকেই জানেন না একই সাথে হুগলীর বাঁশবেড়িয়া অঞ্চলের কার্তিক পুজো বিশ্ববিখ‍্যাত। এখান কার এক একটি পুজোর জাঁকজমক পিছনে ফেলে দিতে পারে কলকাতার বেশ কিছু নামি থিম পুজোর দুর্গোৎসব কেও।

আজ মঙ্গলবার সকালে হুগলির মগড়া থানার অন্তর্গত বাঁশবেড়িয়ার পৌরসভার হংসেশ্বরী মন্দির সংলগ্ন এলাকায় হুগলি জেলা গ্রামীণ পুলিশ ও চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে বাঁশবেড়িয়ার কার্তিক পূজো কমিটির গুলি কে নিয়ে আজ সাংবাদিক সম্মেলন আয়োজন করেছিলেন। হুগলির গ্রামীণ পুলিশের মগড়া থানা ও চন্দননগর পুলিশ কমিশনারেটের চুঁচুড়া থানার পক্ষ থেকে।

এদিন এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।হুগলির জেলার গ্রামীণ পুলিশের পুলিশ সুপার কামোনাশিষ সেন,বাঁশবেড়িয়া পৌরসভার পৌর প্রধান আদিত্য নিয়োগি,হুগলি – চুঁচুড়া পৌরসভার পৌর প্রধান অমিত রায় সহ মগড়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুদীপ্ত সাধুখা সহ অন্যান্য পুলিশের আধিকারিক ও বাঁশবেড়িয়া পৌরসভার পৌর সদস্যেরা।

এদিন সাংবাদিক সম্মেলন প্রথমে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বাঁশবেড়িয়ার কার্তিক পূজোর আয়োজনের গাইড ম্যাপ প্রকাশিত হল। এছাড়াও ছোটদের পরিচিতি কার্ড প্রদান করেন পুলিশের আধিকারিকেরা ও সাংবাদিক সম্মেলনে আসা অতিথিবৃন্দের মগড়া থানার পক্ষ থেকে বিশেষ সন্মান জানানো হয়।পরে সাংবাদিক সম্মেলন এসে উপস্থিত হুগলি জেলার গ্রামীণ পুলিশের পুলিশ সুপার কামোনাশিষ সেন বক্তব্য রাখেন। হুগলির মগড়ার বাঁশবেড়িয়া থেকে প্রবীর বসুর রিপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!