Home » অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ হত্যামঞ্চ মুক্তি পেল বাঙলা সিনেমা প্রেমীদের মাঝে।

অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ হত্যামঞ্চ মুক্তি পেল বাঙলা সিনেমা প্রেমীদের মাঝে।

বাঙলা ও বাঙালীর প্রিয় লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ”ব্যোমকেশ ” সিরিজ প্রায় সব বাঙালীর কাছেই প্রিয়। কৈশোর থেকে শুরু করে আপামোর বাঙালী ব্যোমকেশের রহস্য উন্মোচনে গল্পে আজও বিভোর।

বাঙলা চলচিত্রের বিখ্যাত অভিনেতা ও পরিচালক অরিন্দম শীল বেশ কয়েক বছর ধরে আমাদের ”ব্যোমকেশ ‘ নিয়ে একের পর এক চলচিত্র উপহার দিয়ে আসছেন। অরিন্দম বাবুর প্রতিটি চলচিত্র বাঙালীর নস্টালজিয়া কে দারুণ ভাবে তুলে ধরতে পারেন বলেই বাঙলার সিনেমা প্রেমী মানুষ অপেক্ষায় থাকেন অরিন্দম শীলের পরবর্তী ছবির রিলিজের দিকে তাকিয়ে। কিন্তু এবার অরিন্দম শীলের পরিচালনায় দীর্ঘ চার বছর পর অবশেষে বড় পর্দায় মুক্তি পেল ব্যোমকেশ হত্যামঞ্চ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন আবির চ্যাটার্জী সোহিনী সরকার, পাওলি দাম, পৌলোমী দাস, কিনজল নন্দা, অনুষা বিশ্বনাথন, অর্ণ মুখোপাধ্যায় সহ আরো অনেকে। এছাড়া উপস্থিত ছিলেন ছবির পরিচালক অরিন্দম শীল, সংগীত পরিচালক বিক্রম ঘোষ ,জয়া শীল ঘোষ, পদ্মনাভ অনির্বাণ ভট্টাচার্য এবং সৌরশ্রেণি মৈত্র।

গত ১১ই আগস্ট হোয়েগেল এই ছবির শুভ মুক্তি। উপস্থিত ছিলাম আমরাও। আপনাদের জন্য রইলো সেই ভিডিও । আপনাদের কাছে আমাদের আবেদন আপনারা অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেল টি ফোলও করতে ভুলবেন না ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!