Home » ”কাছের মানুষ” দেব কে সরাসরি চ্যালেঞ্জ বং গাইয়ের !! পাল্টা উত্তর দিলেন দেব ।

”কাছের মানুষ” দেব কে সরাসরি চ্যালেঞ্জ বং গাইয়ের !! পাল্টা উত্তর দিলেন দেব ।

আগামী  মহাপঞ্চমী তেই মুক্তি পেতে চলেছে দেব ও প্রসেঞ্জিত অভিনিত নতুন বাংলা চলচিত্র ”কাছের মানুষ” । ইদানিং কালে দেব অধিকারী প্রডাকশনের কাজের ধারা আগের থেকে অনেক বদলেছে । বাঙালির ভাল লাগার জায়গা বা বিষয় বুঝে অন্যরকমের মন ছোঁয়া গল্প নিয়ে কাজ শুরু করেছে দেব অধিকারী প্রডাকশন। এছারা দেব তাঁর প্রতিটি চলচিত্রের প্রচার করে থাকেন অভিনব ভাবনার সাথে যাতে বাংলার প্রতিটি বাংলা চলচিত্র প্রেমী মানুষ তাঁর সিনেমা দেখতে আগ্রহী হন।

তাই কোন ভাবেই ”কাছের মানুষ”- এর প্রচারেও রাখছেন না কোন রকমের খামতি। এবারেও তাঁর নতুন চলচিত্র ”কাছের মানুষ” এ রেখেছেন একের পর এক চমক । কিছুদিন আগেই দেব তাঁর সিনেমার অন্যরকম প্রচারের জন্য বাংলার অন্যতম বিখ্যাত নায়ক এবং ”কাছের মানুষ” এর অন্যতম প্রধান অভিনেতা প্রসেঞ্জিত চট্টোপাধ্যায় কে দিয়ে তারই জীবনের নানান ব্যাক্তিগত তথ্য দিয়ে স্ট্যান্ড আপ কমেডি করান যা খুবই জনপ্রিয় হয়।

এর পরেই দেব আবারও চমকে দেন সাউথ সিটি মলে সনু নিগম কে দিয়ে ”কাছের মানুষ” এর অন্যতম গান ”আমায় মুক্তি দাও” লাইভ পারফর্ম করিয়ে । সেদিন সনু নিগম কে দেবের সাথে দেখতে সাউথ সিটি মলে উপচে পড়েছিল জনগণের ভিড় ।

এরপরেই দেব ”কাছের মানুষ” এর টিজার লঞ্চ করেন এবং যেখানে একটি গানের দৃশ্যে দেব কে দেখা যায় একটি মিনি বাসে বসে রয়েছেন , এই দৃশ্য দেখেই বিখ্যাত ইউটিউবার বং গাই দেব কে টুইট করে মজা করে চ্যালেঞ্জ করে লেখেন – অভিনয় ছাড়া বাসে ওঠার ।

 

যেহেতু দেব একজন জনপ্রিয় নায়ক তাই তাঁর পক্ষে বাসে ওঠা সত্যই একটা বড় চ্যালেঞ্জ । কিন্তু দেব সেই চ্যালেঞ্জ এর মজা করেই জবাব দিয়ে টুইট করে লেখেন ”Chal done….Porsu Bus e dekha hobe… Challenge nibi na …. ”  

এর থেকে বোঝাই যাচ্ছে আগামি কয়েক দিনেই দেব সাধারন মানুষের সাথে বাসে উঠে তাঁর নতুন চলচিত্র ”কাছের মানুষ” এর প্রচারে নামবেন ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!