Home » কুখ্যাত অভিনেতা কামাল রশিদ খান গ্রেফতার ।

কুখ্যাত অভিনেতা কামাল রশিদ খান গ্রেফতার ।

যারা মনোরঞ্জন জগত বা সিনেমা জগত ভালোবাসেন তাদের মধ্যেয় খুব কম মানুষই আছেন যারা এই কুখ্যাত কামাল রশিদ খান কে চেনেন না । একদা বিগবস -র অন্যতম বিতর্কিত এই প্রতিযোগী তার নানান কুকীর্তির জন্য বিখ্যাত হয়েছেন।

মূলত বে-আইনি ব্যাবসা থেকে ( মানব পাচার )  থেকে হঠাত কোরেই ধনী হয়ে শুরু করেন একটি হিন্দি চলচিত্র যার নাম ”দেশদ্রোহী” । অর্থের দৌলতে সেই সময় বেশ কিছু নামী বলিউড অভিনেতা অভিনেত্রী দের নিয়ে কাজ করলেও এতটাই জঘন্য কাজ হয়েছিল যে ছবিটি মুক্তি পাবার সাথে সাথেই সরকারি ভাবে ব্যান করে দেওয়া হয়।


এর পরেই তিনি তার বিতর্কিত কাজের জন্য খুব সহজে বিগবস এ প্রতিযোগী হিসাবে স্থান পেয়েযান । যদিও সেখানেও অভদ্র আচরণ ও মারামারি করার দায়ে তাকে শো থেকে বের করে দেওয়া হয়েছিল।  এর পর কামাল রশিদ খান আরও বিতর্কিত হয়ে যান ।  বিখ্যাত ইউটিঊবাররা তাকে নিয়ে এবং তার কাজ নিয়ে শুরু করেন প্রচুর Troll ভিডিও ।  ফলত কামাল রশিদ খান তার রাগ মেটাতে নিজেকে চলচিত্র জগতের সমালোচক হিসাবে তুলে ধরেন ইউটিঊবে । সেখানে তিনি প্রায় সমস্ত হিন্দি চলচিত্রের ইচ্ছাক্রিত ভুল ও নেতিবাচক সমালোচনা করতেন সাথে চলচিত্র জগতের বিখ্যাত ও মহিরুহ ব্যাক্তিদের বিরুদ্ধে বিদ্বেষ মূলক প্রচার করতেন। বাদ দেননি দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী কেও ।

আজ বিশেষ সুত্র মারফত জানা যায় ,  একজন মহিলার দায়ের করা অভিযোগের ( sexual harrasment ) ও সামাজিক মাধ্যমে বিদ্বেষ মূলক প্রচার করার দায়ে তাকে গ্রেফতার করা হয়েছে এবং ১৪ দিনের জেল হেফাজত হয়েছে ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!