Home » দূর্নীতি বিতর্কের মাঝেই, দুই কিমি রাস্তার শিলান‍্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী সাবিনা ইয়াসমিন ও প্রতিমন্ত্রী তজমুল হোসেন।।

দূর্নীতি বিতর্কের মাঝেই, দুই কিমি রাস্তার শিলান‍্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী সাবিনা ইয়াসমিন ও প্রতিমন্ত্রী তজমুল হোসেন।।

রাজ‍্য জুড়ে এখন দূর্নীতি তদন্ত নিয়ে বিতর্ক। প্রতি নিয়ত রাজ‍্যের শাষক দলের নেতা মন্ত্রীদের ঘর থেকে উদ্ধার হচ্ছে আয় বহির্ভূত প্রচুর নগদ টাকা ও সোনা। এই নিয়ে কেন্দ্রীয় সরকার ও রাজ‍্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী একের পর এক প্রতিবাদী পদক্ষেপ নিচ্ছেন। এর মধ‍্যেই রাজ‍্যের শাষক দল নেমে পড়েছেন রাজ‍্যের মানোষের মন জয় করতে বা বলা ভালো ড‍্যামেজ কন্ট্রোল করতে।

গতকালই অভিষেক বন্দোপাধ‍্যায়, বাঁকুড়া জেলার ৬জন “১০০ দিনের জব কার্ড” হোল্ডার কে তাদের বকেয়া টাকা মিটিয়ে আরো ২৫০ জনকে তাদের টাকা নিজের দশের তরফ থেকে মিটিয়ে দেবার কথা ঘোষনা করেছেন। আর আজ উত্তরবঙ্গে শিলান‍্যাস হল দুই কিমি রাস্তার।

মাননীয়া মূখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়ের অনুপ্ররনায়, এবং পশ্চিমবঙ্গ সরকারের আই ডি এফ তহবিল থেকে প্রায় ২ কোটি ৪১ লক্ষ টাকা ব‍্যায়ে

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর বিধানসভার অন্তর্গত মালিওর এক নং গ্রাম পঞ্চায়েতের পূর্ব তালসুর নুরুলের বাড়ি হইতে মালিয়র বাঁধভাঙ্গা ৩০৫ পর্যন্ত দুই কিলোমিটার পেভার ব্লকের রাস্তার শুভ শিলান্যাস করলেন পশ্চিমবঙ্গ সরকারের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী সাবিনা ইয়াসমিন ও প্রতিমন্ত্রী তজমুল হোসেন। রাস্তার শুভ উদ্বোধন হওয়াতে এলাকায় মানুষের মধ্যে খুশির বাতাবরণ তৈরি হয়েছে।


এদিন শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী সাবিনা ইয়াসমিন, প্রতিমন্ত্রী তজমুল হোসেন,জেলার পরিষদের সদস্য বুলবুল খান, পঞ্চায়েত সমিতির সভাপতি রেজিয়া সুলতানা, মালিওর এক নং পঞ্চায়েত প্রধান সেতারা খাতুন, হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লক সভাপতি তবারক হোসেন,যুব সভাপতি মনিরুল আলম,মোশারফ হোসেন সহ বিশিষ্ট জনেরা।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে উত্তর বঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন মালিয়র বাঁধের প্রায় দুই কিলোমিটার এই রাস্তা উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের তহবিল থেকে প্রায় ২ কোটি ৪১ লক্ষ ব্যয়ে শুভ সিল্যান্যাস করতে পেরে খুশি আছি। মুখ্যমন্ত্রীকে মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানাই কারণ ২০১২ সালের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর তৈরি করার ফলে বিভিন্ন গ্রামের রাস্তাগুলো আমরা করতে পারছি।

এদিন এই শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত হয়ে পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন বলেন, এলাকার সাধারণ মানুষের দীর্ঘদিনের দাবি আজকে পূরণ করতে পারলাম।সাধারণ মানুষের সাথে আমিও খুশি। এলাকাবাসীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!