Home » নেট দুনিয়ায় ভাইরাল প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিস্ট অর্পিতা মুখোপাধ্যায়ের গান

নেট দুনিয়ায় ভাইরাল প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিস্ট অর্পিতা মুখোপাধ্যায়ের গান

বর্তমানে সব খবর কে ছাপিয়ে যারা প্রায় সব খবরের শিরোনামে তারা হলেন রাজ্যের বর্তমান শিল্প মন্ত্রী ও প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিস্ট অর্পিতা মুখোপাধ্যায়। পার্থ বাবুর ঘনিস্ট অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্লাটে ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি প্রায় ৫০ কোটি টাকা নগদ ও প্রায় বেশ কিছু কোটি টাকার সোনার বার আর গহনা উদ্ধার করেছেন। সেই নিয়ে রাজনৈতিক মহল থেকে শুরু করে দ্বিধাবিভক্ত বুদ্ধিজিবিদের মধ্যেও শুরু হয়েছে চাপান উতর ।

এর সাথে সাথেই শুরু হয়েছে রাজ্য সরকারের নামে কেন্দ্রীয় সরকার ও বিরোধী দলের মধ্যেয় কাদা ছোড়াছুঁড়ি। তবে এসব নতুন কিছু বাঙলা বা বাঙালী দেখছে না । বামফ্রন্টের আমল থেকেই এই একে অপরের ওপর নানান রকমের কুকথা আর কাদা ছোড়াছুঁড়ি।

তবে দিন পাল্টেছে । রাজনৈতিক দলের সমর্থকরা অন্য দলের বিরুদ্ধে সমালোচনা করার সময় কার্টুন শিল্পী দের দিয়ে কার্টুন আঁকিয়ে সমালোচনা করতেন। আবার কখনও কবিতার মাধ্যমেও সমালোচনা হয়েছে । কিন্তু এখন ডিজিটাল যুগ। এখন কার্টুন বা কার্টুনিস্ট অতীত। এখন স্মার্ট ফনের বিভিন্ন মজার অ্যাপ দিয়েই করে ফেলা হয় নানান রকমের এনিমেশন ভিডিও । ঠিক সেই ভাবেই একটি হিট হিন্দি ছবির গান নিয়ে প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিস্ট অর্পিতা মুখোপাধ্যায়ের এনিমেশন ভিডিও বানিয়ে নেট দুনিয়ায় ভাইরাল করা হয়েছে।

আপনাদের জন্য রইলো সেই ভিডিও

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!