Home » বলিউডে আবার মাদক কাণ্ড , পুলিশের জালে সিদ্ধান্ত কাপুর

বলিউডে আবার মাদক কাণ্ড , পুলিশের জালে সিদ্ধান্ত কাপুর

বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই বলিউডে জগতে নিশিদ্ধ মাদকের ব্যাবহার ও তার ব্যাবসার অপরে আবগারি বিভাগের নজরদারি উল্লেখযোগ্য ভাবে কঠোর হয়েছে।

শাহরুখ পুত্র আরিয়ান খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর  তদন্ত শুরু হওয়ায় বেরিয়ে এসেছে একের পর এক অবাক করা তথ্য। নিশিদ্ধ মাদক ব্যাবহার করার দায়ে জড়িয়ে পরেছেন বলিউডের এক্কেবারে প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা। শুধু মাদক ব্যাবহার- ই নয়, একে অপরের মধ্যেয় কেনা বেচাও চলত এই গ্ল্যামার জগতে।  নাম জড়িয়েছিল দিপিকা পাদুকন , সারা আলি খান,  রাকুল প্রীত থেকে শুরু করে কিছু দিন আগে শাহ্রুখ খানের ছহেলে আরিয়ান খান পর্যন্ত।

রাকুল প্রীত সিং
দিপিকা পাদুকন

 

 

সইফ আলি খান কন্যা সারা আলি খান । 

মাদক সেবনে নাম জড়িয়েছিল বলিউডের অন্যতম প্রাক্তন খল-নায়ুক ও কমেডিয়ান শক্তি কাপুরের মেয়ে এবং বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুরের । তদন্তে জানা গিয়েছিল বলিউডে প্রায়শই যে সব পার্টি গুলি হয় সেখানেই শুরু হয় এই সব নিশিদ্ধ মাদকের সেবন ও কেনাবেচা । এবার সেই তালিকা তেই নতুন করে নাম জড়াল শক্তি কাপুরের ছেলে ও শ্রদ্ধা কাপুরের ভাই বিশিষ্ট অভিনেতা সিধান্ত কাপুরের।

 

পিতা শক্তি কাপুরের সাথে কন্যা শ্রদ্ধা কাপুর ও সিধান্ত কাপুর 

গতকাল রবিবার সন্ধ্যায় বিশেষ সুত্র মারফত বেঙ্গালুরু পুলিশ জানতে পারে বেঙ্গালুরুর এম জি রোডে অবস্থিত একটি পাচ তারা হোটেলে একটি রেভ- পার্টির আয়োজন করা হয়েছে যেখানে নিশিদ্ধ মাদক সেবনের ব্যাবস্থাও রয়েছে । সুত্রের খবর অনুযায়ী বেগালুরু পুলিশ গতকাল রাতে ওই হোটেলে রেড করেন এবং ৩৫ জন কে আটক করে যারা ব্যাক্তিগত ভাবে মাদক সেবন করেছিলেন । তাদের মধ্যেয় শক্তি কাপুরের ছেলে ও বিশিষ্ট অভিনেতা সিধান্ত কাপুর রয়েছেন বলে বেঙ্গালুরু পুলিশ কমিশনার জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!